34 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: নীরাহুয়া ফুলশয্যার মজা নিলেন দুই নায়িকার সাথে, চোখ কপালে দর্শকদের ভিডিও দেখে

Must Read

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে, দীনেশ লাল যাদব ও কাজল রাগওয়ানীকে দেখা গিয়েছে। এনারা তিন জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম তিন প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  বেডরুমের রোম্যান্স মোনালিসা ও পবন সিং, ক্লিন বোল্ড ভক্তরা, ভিডিও দেখে, VIDEO

কাজল রাগওয়ানী ও আম্রপালি দুবে দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির জনপ্রিয় তারকা। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদবের সাথে দুজনকেই ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। ‘ঝুমকা ঝুলানিয়া দিয়া’ এই জনপ্রিয় ভোজপুরি গানের সাথেই পর্দার সামনে ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে তাদের।

আরও পড়ুন -  Durga Puja Carnival 2022: রেড রোডকে দুর্গাপুজো কার্নিভালের জন্য ঢেলে সাজানো হয়েছে, ৯৫ পুজো কমিটি থাকবে

সম্প্রতি এই পুরনো গানের ভিডিওটি ভাইরাল হতেই খুশি তাদের ভক্তমহলও। নিজেদের প্রিয় তারকাদের পুনরায় একসাথে দেখে খুশি ভোজপুরি দর্শকরাও। ভিডিওতে দুই অভিনেত্রীর সাথেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে দীনেশ লাল যাদবের।

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে পাঁচ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা পাঁচ কোটির কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য গানটি ডবল ট্রাবলের গান। গানের কথা দিয়েছেন পেয়ার লাল যাদব। সুর দিয়েছেন রাজেশ ও রাজনিশ। গানটি গেয়েছেন কল্পনা।

আরও পড়ুন -  Good Mind: মন ভালো রাখতে যা করতে পারেন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img