38 C
Kolkata
Friday, May 17, 2024

বেডরুমের রোম্যান্স মোনালিসা ও পবন সিং, ক্লিন বোল্ড ভক্তরা, ভিডিও দেখে, VIDEO

সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় ভিডিওটি

Must Read

সুপরিচিত অভিনেত্রী অক্ষরা সিং ও মোনালিসার সাথে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিংয়ের একটি গান সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে পবন সিং এবং মোনালিসাকে একটি রোমান্টিক গানে দেখা যাচ্ছে। পবন সিং, অক্ষরা সিং ও মোনালিসার গাওয়া ‘দিয়া গুল কারা রানি’ গানটি দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

 ভিডিওতে দেখা যাবে পবন সিং দুই অভিনেত্রীর সঙ্গেই রোমান্স করছেন। এই গানে দুই অভিনেত্রীরই সাহসী স্টাইল দেখা যাচ্ছে। গানটি গেয়েছেন ভোজপুরি সুপারস্টার পবন সিং ও সোনালি।

আরও পড়ুন -  Durga Pujo: এ বছরের থিম সৃজনী, বালুরঘাট শহরের শিবতলীর ক্লাবের

পবন সিং, মোনালিসা ও অক্ষরা সিংয়ের গানগুলি ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে। এই গানে দুই অভিনেত্রীর স্টাইল খুবই রোমান্টিক। ‘দিয়া গুল কারা রানী’ গানটি শ্রোতাদের বেশ পছন্দের হয়ে উঠেছে। গানটি দেখে দর্শকরা ক্লিন বোল্ড হচ্ছেন। এই গানে পবন সিং ও মোনালিসার মধ্যে একটি হট ও রোমান্টিক দৃশ্যও রয়েছে।

আরও পড়ুন -  আমার শহর

গানে পবন সিং ও মোনালিসার মধ্যে একটি চুম্বন দৃশ্যও রয়েছে, তাই দেখে দর্শকদের ঘাম ঝরছে।

ভোজপুরি সুপারস্টার পবন সিং ও মোনালিসার পাশাপাশি এই গানে মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষরা সিং। গানে অক্ষরা সিংকেও বেশ সাহসী পোশাকে দেখা গেছে। দর্শকরা এই গানটি বেশ পছন্দ করছে। গানের শুরুতে দেখা যায় বধূবেশে ঘরে বসে আছেন মোনালিসা। সেই সময় পবন সিং রুমে প্রবেশ করে, তার পরে পবন সিং ও মোনালিসা খুব সাহসী স্টাইলে নাচতে শুরু করেন।

আরও পড়ুন -  ভিডিও দেখে মনে হচ্ছে মিমি প্রেম করছেন ? তার উপর লুক অন্য রকম !

 গানে দেখা যাবে অক্ষরা সিং দুজনকেই পর্দার আড়াল থেকে নাচতে দেখছেন। জানিয়ে রাখি, এই গানে মোনালিসা আদতে একটি স্বপ্ন দেখছেন, যেখানে তিনি পবন সিংয়ের সঙ্গে রোম্যান্স করছেন। এই ভিডিওটিতে হলুদ শাড়িতে অক্ষরাকে খুবই সুন্দর লাগছে। তাকে দেখে ভক্তরাও দারুণ খুশি।

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img