35 C
Kolkata
Monday, May 6, 2024

Nysa: আগুন লাগিয়েছে ইন্টারনেটে, নাইসা দেবগনের নতুন ছবি, ভক্তরা পাগল মোহনী স্টাইলে

Must Read

বলিউডের অন্যতম জনপ্রিয় দুই তারকা অজয় দেবগন এবং কাজল। অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও নিজেদের রসায়নের জন্য বেশ জনপ্রিয়। প্রথম থেকেই নিজেদের ছেলে-মেয়েকে লাইমলাইট থেকে দূরে রেখেছেন।

পাপারাজিৎদের ক্যামেরা থেকে এখনো পর্যন্ত তাদের বেশ কিছুটা দূরেই রেখেছেন তারা। অজয় দেবগন এবং কাজলকে এখন প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় তাদের মেয়ে নাইসার জন্য।

আরও পড়ুন -  রথযাত্রা

তাঁদের দুই সন্তান। মেয়ের নাম নাইসা এবং ছেলে যুগ। নাইসার থেকে যুগ বয়সে ছোট। সে নিজের বাবা-মায়ের সাথে মুম্বাইতেই থাকে। কিন্তু পড়াশোনার খাতিরে বিদেশে থাকেন নাইসা।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

নিজের পড়াশোনা শেষ করছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ ঘটতে চলেছে তার। তবে সেই প্রসঙ্গে এখনো পর্যন্ত কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন -  Sara Tendulkar: শুধু গিল নন, এখন তার বন্ধু মজেছেন সারার রূপে, অঘটন ইন্সটাতে

পাপারাজিৎদের ক্যামেরা থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ ১৯ বছর বয়সী নাইসা। একাধিক বোল্ড ফটোশুটেও দেখা মেলে কাজল কন্যার। সম্প্রতি তারই আরো এক ঝলক ভাইরাল হয়েছে। এই ঝলকে নাইসাকে ডিজাইনার মেরুন লেহেঙ্গায় দেখা গিয়েছে।

খোলা চুল, নুড গ্লসি মেকাপ নিয়েছিলেন তিনি। এই ট্রাডিশনাল পোশাকে তার ক্লিভেজ ছিল দৃশ্যমান। ঠোঁটে বজায় রেখেছিলেন প্রাণবন্ত হাসিও। সেই হাসি দেখেই একাংশের মত, তাকে এই সাজে একেবারেই তার মায়ের মত লাগছে। বলাই বাহুল্য, কাজল কন্যার এই সাম্প্রতিক লুক যে পছন্দ হয়েছে তার ভক্তমহলের। আপাতত, নিজের সাম্প্রতিক ফটোশুটের ঝলকের সূত্র ধরেই চর্চিত নাইসা দেবগন।

আরও পড়ুন -  সুবাহ, আগাম জামিন পেলেন

Latest News

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img