29 C
Kolkata
Friday, May 3, 2024

MS Dhoni: মহেন্দ্র সিং ধোনি অবসর নেবেন IPL থেকে, আতঙ্ক ছড়ালো মিডিয়ায়, প্রাক্তনীর মন্তব্যে

Must Read

আইপিএল ২০২৩ এর কাউন্টডাউন শুরু হয়ে গেছে। ৩১ তারিখে অনুষ্ঠিত হতে চলেছে আইপিএলের ১৬তম আসরের উদ্বোধনী ম্যাচ। আসন্ন আইপিএলের মেগা আসর ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্য আরও স্পেশাল বলে মনে করছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার ম্যাথিউ হেডেন। অবশ্য এমনটা মনে করার পেছনে একাধিক কারণ তুলে ধরেছেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার।

প্রাক্তন ওপেনার ম্যাথিউ হেডেন এদিন সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, আসন্ন আইপিএলের মেগা আসর ভারতীয় উইকেট রক্ষক মহেন্দ্র সিং ধোনির জন্য স্মরণীয় হতে চলেছে। তিনি দুর্দান্তভাবে এই আইপিএলের আসর উপভোগ করবেন। কারণ অবশ্য আর কিছু নয়, আসন্ন আইপিএলের মেগা আসর শেষে সম্ভবত ক্রিকেটকে বিদায় জানাবেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন -  Sourav Ganguly: রোহিতের উদ্দেশ্যে কড়া পরামর্শ গাঙ্গুলীর, এই কাজটি করতেই হবে ODI বিশ্বকাপ জিততে

চেন্নাই সুপার কিংসকে তাদের জাদুকরী অধিনায়ককে বিদায় জানাতে হতে পারে আইপিএলের আসর শেষে।
আপনাদের জানিয়ে রাখি, ২০০৮ সাল থেকে মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দিয়ে আসছেন। তার নেতৃত্বে চেন্নাই সুপার কিংস আইপিএলের ইতিহাসে সর্বাধিক বার প্লে-অফ খেলার যোগ্যতা অর্জন করেছে।

আরও পড়ুন -  Deepak Chahar: দ্বিতীয় ইনিংস শুরু করলেন দীপক চাহার

মহেন্দ্র সিং ধোনির অধীনে চার বার আইপিএল শিরোপা ঘরে তুলেছে চেন্নাই। ম্যাথিউ হেডেন মনে করেন, মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংসকে আইপিএলের সাথে নতুনভাবে পরিচয় করিয়েছেন।

উল্লেখ্য, মহেন্দ্র সিং ধোনি শুধুমাত্র আইপিএলে সফল অধিনায়ক নন। তিনি দেশের জার্সিতে ভারতকে দুটি বিশ্বকাপ ও একটি চ্যাম্পিয়ন্স ট্রফি উপহার দিয়েছেন। তার নেতৃত্বে ভারত ক্রিকেটের সমস্ত ফরম্যাটে শীর্ষস্থান দখল করেছে। ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর মহেন্দ্র সিং ধোনি শুধুমাত্র আইপিএল খেলছেন। চলতি বছর আইপিএলের মেগা আসর শেষে সমস্ত প্রকার ক্রিকেট থেকে অবসর নিতে পারেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মনে করা হচ্ছে।

আরও পড়ুন -  Pakistan: সন্ত্রাসবাদ পাকিস্তানের অন্যতম প্রধান সমস্যাঃ শেহবাজ শরিফ

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img