31 C
Kolkata
Friday, May 17, 2024

ঈশিতা দত্তকে কিউট লাগছে গোলাপি ড্রেসে, মন জয় করেছে ভক্তদের, PHOTOS

Must Read

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঈশিতা দত্ত শেঠ। এই মুহূর্তে মিডিয়ার পাতায় নিজের সাম্প্রতিক ছবি ‘দৃশ্যম ২’ নিয়ে চর্চায় রয়েছেন। ছবিতে অজয় দেবগনের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে।

ছবিতে তার মায়ের ভূমিকায় ছিলেন শ্রিয়া স্মরণ। তার বোনের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল ম্রুণাল জাদভকে। ২০১১ সাল থেকে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও একাধিক কাজ করেছেন অভিনেত্রী। ‘এক ঘার বানায়েঙ্গে’, ‘বেপানহা পেয়ার’, ‘থোরাসা বাদল থোরাসা পানি’র মতো ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এবার একেবারে ভিন্ন একটি কারণে চর্চার আলোয় রয়েছেন।

আরও পড়ুন -  শুভ জন্মাষ্টমী

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন ঈশিতা দত্ত শেঠ। নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে নেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়।

একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিতে দেখা যায় তাকে। খুব সম্প্রতি একটি বোল্ড ফটোশুট করেছেন তিনি। সম্প্রতি তারই কিছু ঝলক নিজেই শেয়ার করে নিয়েছেন ঈশিতা।

নিজের সেই বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চিত অভিনেত্রী। উল্লেখ্য, ২০১৭ সালে বাতসাল শেঠের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। বর্তমানে মিডিয়ার পাতায় প্রায়ই নিজেদের সম্পর্কের ঝলক নিয়ে চর্চিত হন তারা।

আরও পড়ুন -  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, বেগম করিনা তৃতীয়বার মা হতে চলেছেন ?

সম্প্রতি অভিনেত্রী নিজের যে ঝলকের সূত্র ধরে চর্চায় রয়েছেন সেখানে, গোলাপি রঙের অফ-শোল্ডার গাউনে দেখা মিলেছে তার। এদিন খোলা চুলে, নুড মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। পরেছিলেন মানানসই কানের দুলও।

আরও পড়ুন -  মধ্যপ্রদেশের রেওয়ায় ৭৫০ মেগাওয়াট সৌর প্রকল্প জাতির উদ্দেশে উৎসর্গ করার পর প্রধানমন্ত্রীর ভাষণ

ভাবভঙ্গিতে ছিল বোল্ডনেসের স্পষ্ট ছাপ। এই লাস্যময়ী রূপেই এদিন হাজির হয়েছিলেন ক্যামেরার সামনে। পোজ দিয়েছিলেন করিডোর থেকে শুরু করে সুইমিং পুলের ধারেও। বলাই বাহুল্য, তারই সাম্প্রতিক লুক আবারো নেটজনতার একাংশের মাঝে চর্চায় এনেছে তাকে। দৃষ্টি আকর্ষণ করেছে ভক্তদের। নিজেদের প্রিয় অভিনেত্রীর এই সাম্প্রতিক বোল্ড লুক যে তাদের পছন্দ হয়েছে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img