30 C
Kolkata
Thursday, May 2, 2024

Madhuri Dixit: বিনোদ খান্না ঠোঁট কামড়ে ধরেছিলেন, চুম্বনের দৃশ্য নিয়ে আক্ষেপ মাধুরী দীক্ষিতের

Must Read

বিনোদ খান্না (Vinod Khanna) বলিউডের অন্যতম বিতর্কিত চরিত্র। বলিউডের অন্দরে ঘোরাফেরা করে একাধিক কাহিনী।

 কাহিনীগুলির সত্যতা রয়েছে। একাধিক নারী এসেছে বিনোদের জীবনে। একসময় হঠাৎই বলিউড ছেড়ে উধাও হয়ে গিয়েছিলেন বিনোদ। তাঁকে দেখা গিয়েছিল রজনীশের আশ্রমে। রজনীশের আশ্রমে যৌনতার জন্য পৌঁছে গিয়েছিলেন বিনোদ। মোহভঙ্গ হতেই আবারও বলিউডে ফিরে এসেছিলেন বিনোদ। কিন্তু থামেনি তাঁর রঙিন জীবন। এখনও অবধি বিনোদের সাথে চুম্বনের দৃশ্য নিয়ে আক্ষেপ করেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)।

আরও পড়ুন -  Angry Wife: স্ত্রীকে সামলাবেন যেভাবে, রাগের সময়

1988 সালে মুক্তি পেয়েছিল ‘দয়াবান’। ফিল্মে মাধুরী অভিনয় করেছিলেন বিনোদের স্ত্রীর চরিত্রে। ‘দয়াবান’-এ বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে বিনোদের সাথে অভিনয় করেছিলেন মাধুরী। মাধুরী সেই সময় নিউকামার হলেও বিনোদ তখন সুপারস্টার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মাধুরীর স্বীকারোক্তি চমকে দিয়েছে সকলকে।

আরও পড়ুন -  Mangal Dhillon: শোকের ছায়া বলিউডে, প্রয়াত অভিনেতা মঙ্গল ঢিলোঁ

মাধুরী জানিয়েছেন, ‘দয়াবান’-এ ছিল তাঁর ও বিনোদের একটি চুম্বন দৃশ্য। দৃশ্যের শুটিংয়ের সময় ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন মাধুরী।

 বিনোদ চুম্বন দৃশ্যে মাধুরীর সাথে অভিনয় করতে গিয়ে নিজেকে সামলাতে পারেননি। চুম্বন দৃশ্যের সময় পরিচালক কাট বলার পরেও মাধুরীকে চুম্বন করছিলেন বিনোদ। এমনকি মাধুরীর ঠোঁট কামড়ে রক্তাক্ত করে দেন তিনি। এই ঘটনায় রীতিমত ট্রমায় চলে গিয়েছিলেন মাধুরী। এরপরেই বিনোদের সাথে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এমনকি মাধুরী পরে যখন ‘দয়াবান’ দেখেছিলেন, তাঁর মনে হয়েছিল, ওই দৃশ্যটি না থাকলে কোনো অসুবিধা হত না।

আরও পড়ুন -  বসন্ত উৎসব মালদা শহরের

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img