32 C
Kolkata
Thursday, May 16, 2024

Bhojpuri Song: আম্ভ্রপালিকে নাইটিতে দেখে নিয়ন্ত্রণহীন হলেন নিরাহুয়া, ভক্তরা ভিডিও দেখে পাগল

Must Read

ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়।

 ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়।

আরও পড়ুন -  IPL 2023: অনিল কুম্বলের দাবি, রোহিত চতুর্থ স্থানে ব্যাটিং করুক

ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

ভোজপুরি ইন্ডাস্ট্রির নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে এক জনপ্রিয় নাম। সম্প্রতি এই জুটির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়েছে। গানেতে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী আম্রপালি দুবের একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখা গিয়েছে। সেই সমস্ত সাহসী দৃশ্য বলিউড ইন্ডাস্ট্রি চিন্তাও করতে পারে না। জানিয়ে রাখি, দীনেশ লাল যাদব এবং আম্রপালির ভোজপুরি গানটির নাম, “নাশা মে চাদলো বা আঁখিয়া”।

আরও পড়ুন -  Video: আম্রপালির সঙ্গে রোমান্টিক দৃশ্যে করতে গিয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, আগে বন্ধ করুন দরজা তারপর দেখুন ভিডিও

এই ভাইরাল গানে দুই ভোজপুরি তারকা ব্যাপক ভঙ্গিমায় নাচ করেছে যা বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। দুজনের এই গান সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। এই গানটি ৫ বছর পুরানো হলেও আজও শ্রোতারা খুব পছন্দ করছেন। আপনি শুনলে অবাক হবেন যে ২ কোটির বেশি মানুষ দেখেছেন।

আরও পড়ুন -  "আম্রপালি দুবে এবং নিরহুয়ার রোমান্টিক ভোজপুরি গান 'মুহে পে আটক জাতা', সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে!"

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img