33 C
Kolkata
Saturday, May 18, 2024

“আম্রপালি দুবে এবং নিরহুয়ার রোমান্টিক ভোজপুরি গান ‘মুহে পে আটক জাতা’, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে!”

Must Read

আম্রপালি দুবে এবং নিরহুয়া সমন্বিত ভোজপুরি গান “মুহে পে আটক জাতা” সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে৷ গানটি ভোজপুরি মিউজিক লেবেল ওয়েভ মিউজিক দ্বারা প্রকাশ করা হয়েছে এবং এটি প্রকাশের কয়েক দিনের মধ্যে লক্ষ লক্ষ ভিউ অর্জন করেছে।

গানটিতে আম্রপালি দুবে এবং নিরহুয়াকে একটি রোমান্টিক পরিবেশে, আকর্ষণীয় গানের কথা এবং একটি ফুট-ট্যাপিং মেলোডি সহ দেখানো হয়েছে। মিউজিক ভিডিওতে দুই অভিনেতার রসায়ন দেখানো হয়েছে এবং এটি ভোজপুরি সঙ্গীত অনুরাগীদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

আরও পড়ুন -  NIRAHUA’S MUSIC VIDEO: নিরহুয়ার মন কেঁপে উঠল প্রিয়াঙ্কা সিংয়ের ভরা যৌবনে, পার্কে এই রকম কাজ করলেন

প্যারে লাল যাদবের কথায় গানটির সুর করেছেন মধুকর আনন্দ। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রবি পন্ডিত, কোরিওগ্রাফি করেছেন রাম দেবন।

আম্রপালি দুবে একজন জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী যিনি বেশ কয়েকটি ভোজপুরি চলচ্চিত্র এবং মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। তিনি নিরহুয়ার সাথে তার অন-স্ক্রিন রসায়নের জন্য পরিচিত, যিনি একজন জনপ্রিয় ভোজপুরি অভিনেতাও।

আরও পড়ুন -  Antonio Guterres: অবিলম্বে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে মিয়ানমারকে

“মুহে পে আতক জাতা” গানটি ভোজপুরি সঙ্গীত অনুরাগীদের মধ্যে একটি হিট হয়ে উঠেছে, অনেক লোক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মিউজিক ভিডিওটি শেয়ার করেছে। আকর্ষণীয় সুর এবং রোমান্টিক সেটিং গানটিকে ভোজপুরি সঙ্গীত প্রেমীদের মধ্যে একটি প্রিয় করে তুলেছে এবং আগামী দিনে এটি আরও বেশি ভিউ এবং জনপ্রিয়তা অর্জন করবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন -  Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img