33 C
Kolkata
Tuesday, May 21, 2024

NIRAHUA’S MUSIC VIDEO: নিরহুয়ার মন কেঁপে উঠল প্রিয়াঙ্কা সিংয়ের ভরা যৌবনে, পার্কে এই রকম কাজ করলেন

Must Read

সম্প্রতি নেটজগতে একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল। এখানে গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে প্রিয়াঙ্কা সিং এবং দীনেশ লাল যাদবকে দেখা গেছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। ভিডিওতে খোলা আকাশের নীচে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা বাড়িয়েছে, সেকথাটা আলাদাভাবে বলার দরকার নেই। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এই মুহূর্তে লাখের ঘরে অবস্থান করছে।

আরও পড়ুন -  VIDEO: জোর করে কিস করলেন নীরাহুয়া, বন্ধ ঘরে আম্রপালিকে, ইন্টারনেটে ভাইরাল Video

প্রিয়াঙ্কা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। ভাইরাল হওয়া ভিডিওতে ‘জাওয়ানিয়া ভাইল উড়ানবাজ’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে দেখা দিয়েছিলেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  খাটে উঠেছে ঝড়, দরজা বন্ধ করে একা দেখুন আম্রপালি-নিরহুয়ার রোম্যান্স

ক্যামেরার সামনে খোলা আকাশের নীচে সাজানো গোছানো সেটেই রোমান্টিক দৃশ্যেই ছিলেন তারা দুজনে। আবার ঘনিষ্ঠ হয়েছিলেন একে অপরের সাথেও। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য।

এই ভিডিওতে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা দিয়েছিলেন। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত অধিকাংশ ভোজপুরি দর্শকদের মাঝে।

আরও পড়ুন -  টুইট করলেন মিমি, খেলা হচ্ছে তো ? বাংলার ভোট গণনা, প্রথম দফার পর

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ নামের জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকেই ৩ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন নীরাহুয়া এবং প্রিয়াঙ্কার এই ঝলক পৌঁছে গিয়েছে ৭৪ লাখেরও বেশি মানুষের সামনে।

সাম্প্রতিক এই ভিডিওর সুত্র ধরেই পুনরায় চর্চিত জনপ্রিয় অনস্ক্রিন তারকা জুটি।

Latest News

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি?

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি? জৈষ্ঠ্য মাসে বিয়ের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img