28 C
Kolkata
Monday, May 13, 2024

খাটে উঠেছে ঝড়, দরজা বন্ধ করে একা দেখুন আম্রপালি-নিরহুয়ার রোম্যান্স

Must Read

১৮ বছরের ঊর্ধ্বের জন্য। ভক্তরা মুখিয়ে থাকে ভোজপুরি দুনিয়ায় এই জুটিকে একবার দেখার জন্য। এই জুটির ক্রেজ খুব জনপ্রিয় যে, যখনই এনাদের বড় পর্দায় অথবা ফোনের স্ক্রিনে দেখা যায় তখনই ভক্তরা দেখা শুরু করেন।

ভোজপুরি ইন্ডাস্ট্রির চাহিদা দিনে দিনে বেড়ে চলেছে। যারা আম্রপালি এবং দীনেশ লাল যাদব নিরহুয়াকে কম জানেন, তারাও রীতিমত এনাদের দারুন পারফরম্যান্স দেখে পাগল হয়ে পরেন। এই জুটির একটা অদ্ভুত এক ধরনের রসায়ন রয়েছে, যা দর্শকদের চিন্তা করতে বাধ্য করে যে এরা নিশ্চয় প্রেম করে। সত্যি কি তাই?

আরও পড়ুন -  VIDEO: মোনালিসাকে সুইমিংপুলে দেখে দুষ্টু-মিষ্টি রোম্যান্স করলেন নিরাহুয়া, দেখুন দরজা বন্ধ করে

আজকের বিষয় এনাদের রিয়েল লাইফ রিলেশনশিপ নিয়ে নয়, অনস্ক্রিন এনারা চুটিয়ে প্রেম করে।

আম্রপালি এবং নিরহুয়া কয়েক ডজন চলচ্চিত্র ও শত শত গানে একসঙ্গে পারফর্ম করেছেন। সেইগুলি সব হিট ও আজকের দিনেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এই ইন্ডাস্ট্রির গান এবং মিউজিক এতটাই ফাস্ট যে, আপনার কানে একবার ঢুকলে মন চঞ্চল হয়ে উঠবে। নাচতে মন চাইবে। এই প্রতিবেদনে আমরা কথা বলছি আম্রপালি এবং নিরহুয়ার ভাইরাল হওয়া একটি মিউজিক ভিডিওর ব্যাপারে।

আরও পড়ুন -  ১ কোটি টাকার সুযোগ-সুবিধা, LIC নিয়ে এলো

বেশ কিছু বছর আগে মুক্তি পায় Nirahua Hindustani 2. এই সিনেমার সব গান সুপার হিট। প্রায় এই সিনেমার গান ভাইরাল হয়। এবারে ভাইরাল হয়েছে Nisha me chadhal ba গানটি। গানে দেখা যাচ্ছে আম্রপালি এবং নিরহুয়া ঘনিষ্ঠ হয়ে দুইজনে দুজন প্রেম প্রকাশ করছে। একবার খাটে সাহসী দৃশ্য দিয়ে, আবার কখনো দেদার নেচে মাতিয়ে রাখছেন।

আরও পড়ুন -  Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

গানটি গেয়েছেন, Madhukar Anand এবং Priyanka Singh. এই মুহূর্তে গানটি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। আবার অনেকেই কমেন্ট বক্সে এই জুটির প্রশংসা করেছেন। আবার কেউ এই রকমের মিউজিক ভিডিও দেখার আবদার করেছেন। এবার দেখুন সেই ভিডিও গানটি।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img