38 C
Kolkata
Thursday, May 2, 2024

VIDEO: মোনালিসাকে সুইমিংপুলে দেখে দুষ্টু-মিষ্টি রোম্যান্স করলেন নিরাহুয়া, দেখুন দরজা বন্ধ করে

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ভোজপুরী সিনেমার দুনিয়ায় এখনও পর্যন্ত সমান জনপ্রিয়। সকলের কাছে নিরাহুয়া নামেই বেশি পরিচিত। তার এক একটি ছবি ইউটিউবে এলেই সকলের ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার কারণে।

আবার সেই ছবিটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র নতুন গানই নয়, বহু পুরনো দিনের ভিডিওগুলো ইউটিউবে রয়েছে, সেগুলো এখনো দারুন জনপ্রিয়তা রয়েছে। ভোজপুরী সিনেমার দুনিয়ায় দীনেশ লাল যাদব এক উজ্জ্বল নক্ষত্র।

তিনি ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন। শুধুমাত্র তিনি ভোজপুরীর দর্শকরা তাকে ভালোবাসেন তা কিন্তু নয়, ইউটিউবে আসার পর পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন প্রান্তে।তাহলেই বোঝা যাচ্ছে, বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে তার ভক্তরা।

আরও পড়ুন -  রোম্যান্টিক ভিডিও দেখে, শীতেও ঘামাবেন, আম্রপালি এবং নীরাহুয়ার VIDEO দেখুন

ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে আসার পরেই তা পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। এতটাই জনপ্রিয় এই নায়ক। দীনেশ লাল যাদবের সাথে সবচেয়ে সুন্দর জুটি হলেন আম্রপালি দুবে।

সেই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হবেই।

তার মত তারকা ভোজপুরী সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  রাতের বেলায় পাগল হয়ে গেলেন আম্রপালি দুবে, দিনেশ লাল যাদবের প্রেমে

তার অসাধারণ রোমান্টিক সং দেখুন।

বর্তমানে আম্রপালি নয়, এবার মোনালিসার সাথে দুর্দান্ত রোমান্টিক একটা ভিডিও করেছেন। সকলের প্রিয় এই অভিনেতা ভিডিওর অংশটুকু দেওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। এখানে মোনালিসাকে ভীষণ হট অবস্থায় দেখতে পাওয়া যাচ্ছে।

তিনি সুন্দর গোলাপী রঙের একটা সুইমিং স্যুট পরে জলের মধ্যে নামতেই মোনালিসা যেন আরও আরও আকর্ষণীয় হয়ে উঠেছিলেন। নিরাহুয়া সেই দেখে কিছুতেই নিজেকে সামলাতে পারছেন না। সেই জলে ভেজা শরীরে মোনালিসাকে দেখতেও ভারি ভালো লেগেছে।

আরও পড়ুন -  খাটে উঠেছে ঝড়, দরজা বন্ধ করে একা দেখুন আম্রপালি-নিরহুয়ার রোম্যান্স

ভেজা শরীর নিয়ে মোনালিসা যখন উপরে উঠে আসছে, তখন নিরাহুয়ার চোখ তো একেবারে ছানা বড়া। কি হয়? কি হয়? অবস্থা। তার মুখ একেবারে হাঁ করে তিনি বসে দেখছেন। মোনালিসা তার কাছে এসে মজা করে নিরাহুয়ার মুখ বন্ধ করে বললেন, মুখটা বন্ধ করতে না হলে তো মাছি ঢুকে যাবে।

ওই অসাধারণ আকর্ষণীয় চেহারা নিয়ে নিরাহুয়ার সাথে গল্প করলেন মোনালিসা। ওয়েব মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌঁছে গেছে। প্রায় ৫৭ লাখ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে। এবার আপনি দেখে ফেলুন ভালো লাগবে।

ট্যাগঃ
ভোজপুরি ভিডিও, মোনালিসা, নিরহুয়া, মোনালিসা-নিরহুয়া

Latest News

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু?

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img