30 C
Kolkata
Thursday, May 16, 2024

Video: শাড়িতে আম্রপালির এই রূপ দেখে অবাক হলেন প্রদীপ পান্ডে, তারপরে শুরু হলো রোম্যান্স

Must Read

এখন হিন্দির পাশাপাশি বহু আঞ্চলিক ভাষায় সিনেমা বিশ্বের দরবারে পৌঁছে গেছে। এর মধ্যে ভোজপুরী সিনেমার গান, নাচ এবং ছবি ভাইরাল হচ্ছে সামাজিক মাধ্যমে। এখানে শুধু স্থানীয় দর্শক নয়, ভোজপুরী গানের শ্রোতা বা দর্শকের সংখ্যা অনেক।

দেশের সীমানা অতিক্রম করে বিদেশেও পৌঁছে গেছে। এর প্রধান কারণ হিসাবে বলাই যায়, উত্তেজনাপূর্ণ গানের ভাষার সাথে গানের ভিডিওর মাঝে নায়ক এবং নায়িকাদের ঘনিষ্ঠতাপূর্ণ রোমান্টিক সিন এর জন্য।

এই সকল বস্তু থাকার জন্য ভোজপুরী গানের ভক্তের সংখ্যা গুনে শেষ করা মুশকিল।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের মাখো মাখো শরীরের বশ করেছেন সকলকে। তাদের শারীরিক পরিভাষার মাধ্যমে বুঝিয়ে দেয় তারা কত সুন্দরী।

আরও পড়ুন -  সাহসী বোল্ড দৃশ্য মোনালিসা এবং পবন সিংয়ের, দেখলে ঘাম ঝরবে, পরিবারের সামনে একদম ক্লিক করবেন না, ভিডিও দেখুন

এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী আছেন তারা হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং এবং স্বপ্না চৌধুরী। তাদের দেখে পুরুষ ভক্তদের ঘাম পরে।

বর্তমান সময়ে অভিনেত্রী কাজল রাঘবানি আবার বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি এবং গানের মাধ্যমে।

এখন আবার ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তার ভক্ত তা কিন্তু নয়। ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন প্রান্তে। আবার শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে ভক্তরা।

আরও পড়ুন -  Felna: খোলা কোমর দুলিয়ে নাচের কারণে, ট্রোলের শিকার অভিনেত্রী হিয়া দে

ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টু সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার পরেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় তিনি এমন জনপ্রিয় নায়ক।

সম্প্রতি দারুন একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। এখানে দেখা গেছে, আম্রপালির সাথে অসাধারণ কায়দায় নেচেছেন চিন্টু ওরফে প্রদীপ পান্ডে। তাদের এদের দুজনের অসাধারণ নাচ দেখে প্রত্যেকেই বেশ তারিফ করছেন।

আরও পড়ুন -  উত্তেজনা আছে ভরপুর, উল্লু-র এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখবেন না

এখানে আম্রপালিকে আবার দেখা গেছে সাদা রংয়ের শাড়িতে বাঙালি বধূর বেশে।

vivah 2 সিনেমার অসাধারণ এই গানটিতে আম্রপালি ও প্রদীপ পান্ডে দুজনকেই দেখতে ভীষণ সুন্দর লেগেছে। এখন প্রায় এক লাখ মানুষ দেখেছেন এই ভিডিওটি। ‘ম্যা আই হু বাঙাল সে’ এই গানের সঙ্গেই দুজনে চুটিয়ে নাচ করেছেন। ভিডিওটি Enter10 Rangeela নামে একটি YouTube চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। এই পর্যন্ত প্রায় ২০ লাখ মানুষ দেখে নিয়েছেন।

ট্যাগঃ
আম্রপালি দুবে, নাচের ভিডিও, প্রদীপ পান্ডে, ভাইরাল ভিডিও

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img