33 C
Kolkata
Tuesday, April 30, 2024

সাহসী বোল্ড দৃশ্য মোনালিসা এবং পবন সিংয়ের, দেখলে ঘাম ঝরবে, পরিবারের সামনে একদম ক্লিক করবেন না, ভিডিও দেখুন

বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় এই গানটি

Must Read

অভিনেত্রী অক্ষরা সিং ও মোনালিসার সাথে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিংয়ের একটি প্রিয় গান সোশ্যাল মিডিয়ায় গ্রাফ চর চর করে বাড়ছে ভাইরাল হবার পর।

ভাইরাল হওয়া ভিডিওতে পবন সিং এবং মোনালিসাকে রোমান্টিক গানে দেখা গেছে। এখানে তিনজন আছেন, পবন সিং, অক্ষরা সিং ও মোনালিসা। ‘দিয়া গুল কারা রানি’ গানটি দর্শকরা খুব পছন্দ করছেন। এই ভিডিওতে দেখা যাবে পবন সিং এক সাথে দুই অভিনেত্রীর সঙ্গেই রোমান্স করলেন। এই গানে দুই অভিনেত্রীর খুব সাহসী স্টাইল দেখা গেছে।এই প্রিয় গানটি গেয়েছেন ভোজপুরি সুপারস্টার পবন সিং ও সোনালি।

আরও পড়ুন -  Arijit Singh: মাথা ঠুকে প্রণাম করে গান গাইলেন অরিজিৎ সিং, দেখুন ভিডিও

পবন সিং, মোনালিসা ও অক্ষরা সিংয়ের গানগুলি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। গানে দুই অভিনেত্রীর স্টাইল, অভিনয় খুবই রোমান্টিক। এই গানটি দেখে দর্শকরা ক্লিন বোল্ড। গানে পবন সিং ও মোনালিসার মধ্যে একটি হট ও রোমান্টিক দৃশ্য আছে। এটা দেখে হতবাক ভক্তরা।
গানে পবন সিং ও মোনালিসার মধ্যে একটি গভীর চুম্বন দৃশ্যও রয়েছে, যা দেখে দর্শকদের ঘাম পড়েছে।

আরও পড়ুন -  স্লিভলেস গাউনে হট ফটোশুট, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সিরিয়ালের ‘বকুল’

ভোজপুরি সুপারস্টার পবন সিং ও মোনালিসার সাথে এই গানে মুখ্য ভূমিকায় আছেন অক্ষরা সিং। গানে অক্ষরা সিংকেও বেশ সাহসী পোশাকে দেখা গিয়েছে। আরও দর্শকরা এই গানটি বেশি পছন্দ করছেন।

গানের প্রথমে দেখা যায় বধূবেশে ঘরে বসে আছেন মোনালিসা। সেই সময়ে পবন সিং রুমে আসেন। এরপর পবন সিং ও মোনালিসা খুব সাহসী স্টাইলে নাচ শুরু করেন। এই গানে দেখা গেছে, অক্ষরা সিং পর্দার আড়াল থেকে এই দুইজনের এই রকম দৃশ্যে নাচতে দেখেন। এখানে জানিয়ে রাখি, গানে মোনালিসা আদতে একটি স্বপ্ন দেখছেন যে, তিনি পবন সিংয়ের সঙ্গে রোম্যান্স করছেন এই ভাবে। এই ভিডিওটিতে হলুদ শাড়িতে অক্ষরাকে খুবই সুন্দর লেগেছে। এই দেখে ভক্তরাও খুব খুশি। লাখ লাখ মানুষ দেখেছেন এই ভিডিও গান।

আরও পড়ুন -  অক্ষরা সিং ও পবন সিং-এর পারফরম্যান্স দেখলে শান্ত থাকতে পারবেন না আপনি, উল্লুর ওয়েব সিরিজকে ভুলে যেতে হবে

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img