33 C
Kolkata
Thursday, May 2, 2024

অক্ষরা সিং ও পবন সিং-এর পারফরম্যান্স দেখলে শান্ত থাকতে পারবেন না আপনি, উল্লুর ওয়েব সিরিজকে ভুলে যেতে হবে

ভিডিওটি বর্তমানে বিশাল জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে

Must Read

অভিনেতা এবং অভিনেত্রী হলেন পবন সিং এবং অক্ষরা সিং ভোজপুরি জগতের অন্যতম। দুইজনের জুটি ভোজপুরি গানের ভক্তদের মধ্যে বেশ জনপ্রিয়। দর্শকরা আজকের দিনেও অক্ষরা সিং ও পবন সিং-এর অনস্ক্রিন জুটি দেখতে পছন্দ করেন।

একটা সময়ে পবন সিং ও অক্ষরা সিং বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন। দুজনকে আর একসঙ্গে ছবিতে দেখা না গেলেও, তাদের পুরনো গানগুলি সোশ্যাল মিডিয়ায় এখনো তোলপাড় সৃষ্টি করছে।

আরও পড়ুন -  নিরাহুয়াকে ছেড়ে দিয়ে অপর পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হলেন আম্রপালি, ভাইরাল ভিডিও

পবন সিং ও অক্ষরা সিংয়ের রোমান্টিক গান ‘মার মার কে নজরিয়া’ সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। গানটিতে বোল্ড লুকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। গানটিতে অক্ষরা সিংকে খুব সুন্দর লাগছে। অক্ষরা সিং ও পবন সিংয়ের হট কেমিস্ট্রি দর্শকদের কাছে বেশ পছন্দও। গানটিতে অক্ষরার গ্ল্যামারাস লুক দেখে ভক্তরা কার্যত পাগল।

আরও পড়ুন -  Bank Holiday: ব্যাংক বন্ধ থাকবে ১৫ দিন, বছরের দ্বিতীয় মাসে

এই গানটির নাম হল তানি ফেরে দি বালাম জি কারবাতিয়া। ভোজপুরি সিনেমা জগতে নতুন করে তোলপাড় সৃষ্টি করেছে এই গানটি। গানে একটি সাদা গেঞ্জিতে দেখা যাচ্ছে পবনকে। অপরদিকে, অক্ষরার পরনে আছে একটি নীল রঙের শাড়ি। তাদের দুজনের মধ্যে এই কেমিস্ট্রি, ইন্টারনেট দুনিয়ার তাপমাত্রা বৃদ্ধি করতে শুরু করেছে। এই গানটি গেয়েছেন পবন সিং ও ইন্দু সোনালী।

আরও পড়ুন -  সাধারণ ক্ষমা ঘোষণা সেনাবাহিনীর, সু চিকে

ওয়েভ মিউজিক ভোজপুরি ইউটিউব চ্যানেলে এই গানের ভিডিওটি আপলোড করা হয়েছে। লক্ষ লক্ষ দর্শক এই গানটি এই মুহূর্তে দেখেছেন।

তাদের দুজনের রসায়ন এখনো বেশ জনপ্রিয়। পুরনো ভিডিও হলেও ইউটিউব দুনিয়ায় এখন ঝড় তুলছে পবন সিং এবং অক্ষরা সিং এর এই গানটি।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img