37 C
Kolkata
Thursday, May 16, 2024

ওয়েব সিরিজ দুনিয়াতে, প্রিয়া গামরের এই দৃশ্য দেখলে বুক ধড়ফড় করবে, ঘুমানোর আগে দেখবেন, VIDEO

অভিনেত্রী প্রিয়া গামরে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে অত্যন্ত জনপ্রিয়

Must Read

ওয়েব সিরিজপ্রেমীদের ওটিটি প্ল্যাটফর্মের প্রবণতা দিনে দিনে অত্যন্ত বাড়ছে। বেশিরভাগ সিনেমাই OTT প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। তাই নয়, সাহসী ওয়েব সিরিজের প্রতিটি মানুষের আগ্রহ বাড়াচ্ছে- ULLU, Mx player, বা Alt Balaji-এর সাহসী ও হট সিরিজের মতো প্ল্যাটফর্মগুলি।

দর্শকরা তাদের চোখ সরিয়ে নিতে পারে না এই সব দৃশ্য থেকে। অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে অত্যন্ত জনপ্রিয় এক অভিনেত্রী হলেন প্রিয়া গামরে। প্রিয়া গামরের টপ ৫ ওয়েব সিরিজ সমন্ধে জানাবো, দেখলে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারবেন না।

উল্লুতে সম্প্রতি রিলিজ হওয়া মাটকি ওয়েব সিরিজে অভিনয় করেছেন প্রিয়া গামারে। প্রিয়া গামরের অভিনয় দক্ষতা ও পর্দায় মনোমুগ্ধকর উপস্থিতির ভক্ত হয়ে থাকেন,প্রিয়া গামরের এই ওয়েব সিরিজ খুব পছন্দ হবে। ওয়েব সিরিজের প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য ও যৌন মূলক উত্তেজক ডায়লগ। সিরিজটি ‘বিন্দু’ নামের এক মহিলাকে ঘিরে আবর্তিত হয়েছে। যে তার স্বামী ও তার কাজের মেয়ের সাথে থাকে। আবার বিন্দু বিছানায় তার স্বামীকে নিয়ে খুব একটা খুশি বা সন্তুষ্ট নয়। কিছুদিন পর বিন্দুর ভাগ্নে তাদের কাছে থাকতে আসে। এর পরে বিন্দু ও তার ভাগ্নে যৌন চাহিদার জন্য একে অপরের প্রতি আকৃষ্ট হতে থাকে। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়ে যায়। তারপর কি হয় জানতে ওয়েব সিরিজটি দেখতে হবে।

আরও পড়ুন -  Fruit: রোজায় সুস্থ থাকতে, খাদ্যাভ্যাস কি রকম হবে?

এবার জনপ্রিয় অ্যাডাল্ট একটি ওয়েব সিরিজ হল ওয়াকম্যান। কয়েকদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল উল্লুর ওয়েব সিরিজ ওয়াকম্যান পার্ট ১। লাখ লাখ মানুষ এই ওয়েব সিরিজ দেখেছে। এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করছেন রিধিমা তিওয়ারি এবং প্রিয়া গামরে। ওয়েব সিরিজে ফ্যান্টাসি, ড্রামা ও রোমান্সের ভরপুর দৃশ্য আছে। এই ওয়েব সিরিজের প্রতিটি সিন আপনাকে অবাক করবে।

ওয়াকম্যান সিরিজের প্রথম অংশে রোশনিকে বিয়ে করতে দেখা গেছে। লাখ চেষ্টার পরও তার স্বামী তাকে সন্তুষ্ট করতে একদম পারে না। এবার রোশনি, দিয়ার কাছে এই কথা বলে। রোশনীর শ্যালিকা তাকে ডাক্তারের কাছে নিয়ে যায়। সেখানে ডাক্তারের সাথে রোমান্স করে তার যৌন ইচ্ছা পূর্ণ করে। আবার তার বন্ধুর স্বামীর সাথে পরকীয়া করে। এরপর কি হলো? জানতে সিরিয়ালটি দেখতে হবে।

আরও পড়ুন -  ব্যাঙ্গালোর-ভিত্তিক গবেষকরা স্বল্প মূল্যের অনুঘটক উদ্ভাবন করেছেন, যার সাহায্যে হাইড্রোজেন উৎপন্ন করা যাবে

অপরদিকে, কিছুদিন আগেই উল্লুতে রিলিজ করেছে নতুন ওয়েব সিরিজ খালিস। খালিস একটি মহিলার গল্প যাকে তার বাবা-মা অল্প বয়সে বিয়ে দিয়ে দেন। স্বামীর মৃত্যুর পর তার পাশে শুধু ছেলে ছিল। তার ছেলের সাথে সে এখন পর্যন্ত সবচেয়ে সুখী জীবন কাটাচ্ছিলেন। সময় বাড়ার সাথে সাথে বউ এবং শাশুড়ির মধ্যে সম্পর্ক তিক্ত হয়। বউ শত চেষ্টা করেও তার শাশুড়িকে খুশি করতে ব্যর্থ। তারপর বউ জানতে পারে যে শাশুড়ি তার আশেপাশের একজন লোককে ভালোবাসে। তার এই একাকিত্ব জীবনে যৌনজ্বালা মেটাতে এরপর কি হবে তা জানতে অবশ্যই দেখতে হবে এই ওয়েব সিরিজটি।

ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে ও আলিয়া নাজ। ইরোটিক স্টোরি দেখার শখ থাকলে এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে পারেন।

উল্লুতে রিলিজ হওয়া শ্যাহেদ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন প্রিয়া গামারে। আর রয়েছেন বরুণ সাগর, প্রশান্ত রাই ও মঞ্জু আগরওয়াল। প্রিয়া গামরের অভিনয় দক্ষতা ও পর্দায় মনোমুগ্ধকর উপস্থিতির ভক্ত হন, তাহলে প্রিয়া গামরের এই ওয়েব সিরিজ আপনার খুব ভালো লাগবে। ওয়েব সিরিজের প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য ও যৌন উত্তেজক কথাবার্তা। ওয়েব সিরিজে দুই ভাইয়ের গল্প। বড় ভাই বিয়ে করেছে ও তার স্ত্রী দেখতে দারুণ সুন্দরী। বড় ভাইয়ের স্ত্রীয়ের সাথে দেওরের খুনসুটি চলে। এবার প্রিয়া গামার ইচ্ছা করে দেওরের যৌনাঙ্গে আঘাত করবে, তারপর মধু মাখিয়ে দেবে। কি খুব ইচ্ছা হচ্ছে দেখতে দেখে ফেলুন চটপট।

আরও পড়ুন -  Web Series-বোল্ড দৃশ্যের জগৎে Ullu ওয়েব সিরিজের নতুন দিক, একা থাকলে দেখবেন

অতি সম্প্রতি সিসকানরিয়া ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের প্রথম পার্ট রিলিজ করেছিল যার গল্প দেখলে রাতের ঘুম চলে যাবে। এক গৃহবধূ কি করে স্বামী ছাড়াও অন্যান্য পুরুষের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন, এখানে দেখানো হয়েছে। সেখানেই শেষ নয়। অনেক অন্তরঙ্গ দৃশ্য দিয়ে সাজানো রয়েছে দ্বিতীয় সিজনের ২ য় অংশে। এখানে অভিনয় করছেন হীরোল রাদাদেয়া, নুর মালবিকা, প্রিয়া গামরে প্রমুখরা। ওয়েব সিরিজটির মুহূর্তে মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ ভরপুর নানান দৃশ্য। দেখে নিন।

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img