32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Roosha Chatterjee: স্বামীর সাথে অন্তরঙ্গ মুহূর্ত হনোলুলুতে কাটালেন রুশা, রাতের ভাড়া কত জানুন

Must Read

বিনোদন জগতের আই ক্যান্ডি রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) বিয়ের পর অভিনয় জগৎ থেকে সরে আছেন আপাতত। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-কে বিয়ে করে রুশা পাড়ি দিয়েছেন স্বামীর কাজের জায়গা সিয়াটলে।

তাঁদের বিয়ের পর অনুরণনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রুশার স্বামী সম্মুখীন হয়েছিলেন বডি শেমিং-এর। তারপর রুশা সিয়াটলে পাড়ি দিতেই বারবার গুঞ্জন ছড়ায় তিনি বিবাহিত জীবনে সুখী হয়নি। একরকম বাধ্য হয়েই সোশ্যাল মিডিয়ায় অনুরণনের সাথে রুশা শেয়ার করেন বিবাহিত জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি। রুশা এবং অনুরণন বিয়ের পর আর পাঁচজন সাধারণ দম্পতির মতোই জীবন কাটাতে চেয়েছিলেন। সোশ্যাল মিডিয়া তাঁদের বাধ্য করেছে শো-অফ করতে।

আরও পড়ুন -  Mouni Roy: স্বচ্ছ শাড়িতে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, আবার ভাইরাল মৌনি!

শর্ট ট্রিপে অনুরণনের সাথে ঘুরতে যান রুশা। এখন তাঁরা ছুটি কাটাতে গিয়েছেন হাওয়াই দ্বীপপুঞ্জের রাজধানী হনোলুলুতে। এই দ্বীপপুঞ্জ মূল ভুখন্ডের সাথে যুক্ত না হলেও মার্কিন যুক্তরাষ্ট্রের অধীনে। বর্তমানে ওহুর শেরাটন ওয়াইকিকি রিসর্টে রয়েছেন রুশা এবং অনুরণন। নীল জলে ঘেরা এই রিসর্টের প্রাকৃতিক সৌন্দর্য অপূর্ব। ভারতীয় মূদ্রায় এই রিসর্টের একরাতের ভাড়া চল্লিশ হাজার। সি ফেসিং সুইটের ভাড়া সর্বোচ্চ এক লক্ষ বাইশ হাজার টাকা। মার্কিন ডলারে যেহেতু অনুরণনের উপার্জন. এটি তাঁদের কাছে খুব কম।

আরও পড়ুন -  Cyber: সাইবার যুদ্ধ

হনোলুলু থেকে একাধিক ছবি শেয়ার করছেন রুশা। চলতি বছরের 19 শে জানুয়ারি আনুষ্ঠানিক মতে বিয়ে হলেও রুশা এবং অনুরণনের আইনত বিয়ে হয়েছিল গত বছর জুন মাসে। চলতি বছর আইনত বিয়ের এক বছরের বিবাহবার্ষিকী শেয়ার করেছিলেন রুশা।নববর্ষের সময় রুশার সাথে অনুরণনও অনুরাগীদের জানিয়েছিলেন শুভেচ্ছাবার্তা।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img