32 C
Kolkata
Friday, May 3, 2024

Srijla Guha: শুধু ব্রা পরতে ভালোবাসেন সৃজলা! অন্য পোশাকে পছন্দ নেই

Must Read

‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহু চরিত্রের মাধ্যমে সৃজলা গুহ (Srijla Guha) অভিনয়ে আত্মপ্রকাশ। এখন এই ধারাবাহিকটি স্টার প্লাস চ্যানেলে হিন্দি ভার্সনে চলছে। অপরদিকে বাংলায় সৃজলা ভাঙতে চাইছেন নিজের স্টিরিওটাইপ। এখন তিনি ইদানিং যথেষ্ট খোলামোলা পোশাকে ফটোশুট করে চলেছেন। এই জন্য সমালোচিত হচ্ছেন সৃজলা। তাঁর অনুরাগীদের একাংশ মেনে নিতে পারছেন না তাঁদের পিহুর এই রকম রূপ বদল। কিন্তু থামেননি সৃজলা। তিনি নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় একের পর এক খোলামেলা ছবি শেয়ার করছেন। সম্প্রতি আবার একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সৃজলা।

আরও পড়ুন -  সাত পাকে বাঁধা পড়লেন অনিল কাপুরের কন্যা রিয়া, রাজকীয় বিয়ে

এই ছবিতে সৃজলার পরনে রয়েছে সাদা রঙের লেসের ব্রালেট। ব্রালেট জুড়ে সাদা লেস দিয়ে তৈরি ফুলের কারুকার্য। হাফ বাস্ট ছবির কারণে সৃজলার নিম্নাংশের পোশাক দেখা যায়নি। উর্ধ্বাংশে ব্রালেটটি কোমর অবধি আসার আগেই শেষ করে দিয়েছে। দৃশ্যমান হয়েছে সৃজলার কোমরের ট্যাটু। হালকা মেকআপ করেছেন সৃজলা। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে।

আরও পড়ুন -  Hockey World Cup: হকি বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনা

খোলা চুলের কার্ল সামলেছেন দুই হাত দিয়ে। ছবিটি শেয়ার করে সৃজলা লিখেছেন, তিনি বা তোমার শরীর কারোর কাছে অপশন নয়। ক্যাপশনের সাথেই ওয়াইনের গ্লাসে চিয়ার্সের ইমোজি, ভিকট্রির এবং লাল রঙের হার্টের ইমোজি জুড়ে দিয়েছেন সৃজলা।

নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। কেও সৃজলার সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে লিখেছেন, সৃজলা বোধহয় ব্রা ছাড়া অন্য কোনো পোশাক পরে ছবি তুলতে পছন্দ করেন না। বহুদিন পর অভিনয়ে কামব্যাক করছেন সৃজলা।

আরও পড়ুন -  খানাকুল বিধানসভা তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে মহা মিছিল

রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে শোলাঙ্কি রায় (Solanki Roy)-কে রিপ্লেস করেছেন। এই ওয়েব সিরিজটি খুব শীঘ্রই স্ট্রিম হতে চলেছে হইচই-এ। এবার শুধু অপেক্ষা।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img