28 C
Kolkata
Wednesday, May 22, 2024

সাত পাকে বাঁধা পড়লেন অনিল কাপুরের কন্যা রিয়া, রাজকীয় বিয়ে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অনিল কাপুরের পরিবারে আবারও বাজলো বিয়ের সানাই। সাতপাকে বাঁধা পড়লেন রিয়া কাপুর (Rhea kapoor) ও তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড করণ বুলানি (Karan Boolani)। 14 ই অগস্ট অনিল কাপুরের বাড়িতেই ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সারলেন রিয়া ও করণ। সম্প্রতি তাঁরা তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। করণ রিয়ার উদ্দেশ্যে একটি বার্তা দিয়ে লিখেছেন, কয়েক যুগ ধরে তাঁরা দুজনে একসাথে চড়াই-উতরাই-এর সম্মুখীন হয়েছেন। শনিবার তা অফিসিয়াল হয়ে গেছে। এই সিদ্ধান্ত নেওয়ার সাহস যোগানোর জন্য করণ চারজনকে ধন্যবাদ দিতে চান, একজন ফিল্ম প্রযোজক, একজন ফ্যাশন স্টাইলিস্ট, তাঁর কন্যাসন্তান লেমন (Lemon)-এর মা এবং একটি ঘরোয়া রান্নাঘরের সেরা রাঁধুনিকে। এই সবকটি পরিচয়ের মালকিন একজন যাঁর নাম রিয়া কাপুর। তাঁকে জীবনসঙ্গিনী করে জীবনের শ্রেষ্ঠ সিদ্ধান্ত নিয়েছেন করণ।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

রিয়ার শেয়ার করা ছবিতে বর-কনে দুজনের পরনেই রয়েছে অফ হোয়াইট রঙের পোশাক। করণ পরেছেন শেরওয়ানি ও লাল উত্তরীয় এবং রিয়ার পরনে রয়েছে অফ হোয়াইট লেহেঙ্গা-চোলি। করণ রিয়ার হাত ধরে রয়েছেন। ছবিটি শেয়ার করে রিয়া লিখেছেন, বিয়ের সময় তিনি খুব নার্ভাস ছিলেন। বারো বছর পর, তিনি আবারও এতটা নার্ভাস হয়েছিলেন কারণ তাঁর সবচেয়ে ভালো বন্ধুর সঙ্গে তাঁর বিয়ে হচ্ছিল। তিনি কেঁদে ফেলেছিলেন। তবে তিনি সেই মেয়েটাই থাকতে চান যে রাত এগারোটার মধ্যে মা-বাবা ঘুমিয়ে পড়ার আগেই নিজেদের জুহুর বাড়িতে ঢুকে পড়ে। রিয়া ও করণের বিয়েতে উপস্থিত ছিলেন অর্জুন কাপুর (Arjun kapoor), অংশুলা কাপুর (Angsula Kapoor), খুশি কাপুর (Khushi Kapoor), শানায়া কাপুর (Shanaya Kapoor), সঞ্জয় কাপুর (Sanjay kapoor), বনি কাপুর (Boni Kapoor), মহীপ কাপুর (Maheep Kapoor), মাসাবা গুপ্তা (Masaba Gupta), কুণাল রাওয়াল (Kunal Rawal) প্রমুখ। রিয়ার বিয়ে উপলক্ষ্যে বাড়ির বাইরে অপেক্ষারত পাপারাৎজিদের মিষ্টি বিতরণ করেছেন অনিল কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Karan Boolani (@karanboolani)

আরও পড়ুন -  Karan Johar: করণ অনুরোধ করেছেন কেজরিওয়াল সরকারের কাছে, সিনেমা হলগুলো খোলার জন্য

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img