39 C
Kolkata
Friday, May 3, 2024

Hockey World Cup: হকি বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনা

Must Read

জার্মানদের ৪-২ গোলে হারিয়ে হকি বিশ্বকাপের ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। সেমিফাইনালে নির্ধারিত সময়ে ২-২ গোলে অমীমাংসিত থাকে। পরে টাইব্রেকারে জয় তুলে নিয়ে ১২ বছর পর বিশ্বকাপের ফাইনালে উঠে গেছে।

নেদারল্যান্ডসে চলমান বিশ্বকাপে গ্রুপ পর্বে আর্জেন্টিনা ৪-০ গোলে দক্ষিণ কোরিয়া, ৪-১ গোলে স্পেন, এরপর কানাডাকে হারায় ৭-১ গোলে। নকআউটে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডকে হারায় ১-০ গোলে।

আরও পড়ুন -  Philippines Earthquake: ভূমিকম্প অনুভূত ৬.৫ মাত্রার, ফিলিপাইনে

প্রথম মিনিটেই পেনাল্টি কর্নার থেকে হ্যানা গ্রানিৎস্কি প্রথম গোল করে জার্মানিকে এগিয়ে দেন। প্রথম কোয়ার্টারের শেষ মিনিটে গোল করে সমতায় ফেরান অগাস্তিনা গোরজেলানি।

দ্বিতীয় কোয়ার্টারে ২৮ মিনিটে আরেক গোল করেন আর্জেন্টিনার ‘অগাস্তিনা’ অ্যালবার্তিনো। সেই গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে দলটি। চার্লট স্টেপেনহর্স্ট গোলে সমতা ফেরান জার্মানি।

আরও পড়ুন -  Jhanvi Kapoor: শ্রীদেবীর কন্যা শরীর ঠিক রাখতে নয়া উদ্যম, অভিনেত্রী মত্ত শরীরচর্চায়, ভিডিও ভাইরাল

শেষ কোয়ার্টারে পেনাল্টি কর্নার থেকে জার্মানির জালে একবার বলও জড়িয়েছিল দলটি, তবে ফাউলের কারণে বাতিল হয় সেটি। এর আগে পরে ওপেন প্লে থেকে একটি আর একটি পেনাল্টি কর্নার থেকে পাওয়া সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। ফলে নির্ধারিত সময় ২-২ সমতায় ম্যাচ শেষ হয়, খেলা গড়ায় পেনাল্টি শুটআউটে। ৪-২ গোলে জয় লাভ করে আর্জেন্টিনা।

আরও পড়ুন -  PariMoni: ব্রাজিলের জার্সি পরে পরীর সমর্থন, আর্জেন্টিনা পরী মনির প্রিয় দল

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img