23 C
Kolkata
Wednesday, May 8, 2024

Jhanvi Kapoor: শ্রীদেবীর কন্যা শরীর ঠিক রাখতে নয়া উদ্যম, অভিনেত্রী মত্ত শরীরচর্চায়, ভিডিও ভাইরাল

Must Read

নতুন প্রজন্মের কাছে জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয়। শ্রীদেবী কন্যা হিসেবে ছোট থেকেই পরিচিত। বনি কাপুর এবং শ্রীদেবীর দৌলতে জাহ্নবী কাপুর এবং তার বোন খুশি কাপুর ছোট থেকেই সেলেব কিড হিসেবে বড় হয়েছেন। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর। প্রায় বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। সম্প্রতি নিজের শেয়ার করা একটি ভিডিওর সূত্র ধরেই চর্চায় এলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Dia Mirza: সুস্থ হয়ে বাড়ি ফিরল আভ্যান, সন্তানের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করলেন দিয়া

অভিনেত্রী হিসেবে জাহ্নবীর অনুরাগীর সংখ্যা বহু। তারা রীতিমতো অপেক্ষা করে থাকে অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য। সাম্প্রতিক অভিনেত্রীর এই ঘাম ঝরানোর ঝলক মুগ্ধ করেছে প্রিয় ভক্তদের একাংশকে। তবে অভিনেত্রী যে নিজের ফিটনেস নিয়ে বেজায় সচেতন, সেকথা নতুন করে না বললেও চলে। সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই তার একাধিক ঝলক মিলবে। সম্প্রতি তেমনি আরো এক ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  অর্জুন প্রেমিকা Malaika Arora কটাক্ষের মুখে, কালো ব্যাকলেস পোশাকে, নেটনাগরিকরা বললেন, ‘উরফির মা’

ভাইরাল হওয়া ঝলকটি অভিনেত্রী কয়েকদিন আগে নিজেই শেয়ার করে নিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ঝলকে ফিট থাকতে শরীরচর্চায় খুব মন দিয়ে করছেন শ্রীদেবীর কন্যা। এদিন কমলা জিম পোশাকে একেবারে ক্যাজুয়াল লুকেই ছিলেন অভিনেত্রী। সাথে দেখা গিয়েছে জনপ্রিয় জিম ট্রেনার নম্রতা পণ্ডিতকেও। উল্লেখ্য, তার কাছেই শরীরচর্চার ট্রেনিং নিয়ে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

একদম ঘড়ি ধরে নম্রতার সাথেই সিলেটস্ সেশনে মেতে ছিলেন অভিনেত্রী। জিমে অভিনেত্রীকে রীতিমতো ঘাম ঝরাতে দেখা গিয়েছিল। তিনি যে রীতিমতো উপভোগ করেই পুরো ব্যাপারটি করছিলেন, তা তার ক্যাপশন দেখলেই বোঝা যাবে। সেই ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই একাংশের মাঝে প্রশংসিত হয়েছেন শ্রীদেবীর কন্যা।

আরও পড়ুন -  Minissha Lamba: উপচে পড়ছে ভরা যৌবন লাল ড্রেসে, অস্বস্তিকর ভিডিও ভাইরাল অভিনেত্রী মিনিশার

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img