35 C
Kolkata
Tuesday, May 14, 2024

দিল্লির যুবতী জন আব্রাহামের ‘তৌবা তৌবা’ গানে ব্যাপক নাচ, নেট নাগরিকরা মুগ্ধ ভিডিও দেখে

Must Read

এখনকার সময়ে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে ৮ থেকে ৮০ সকলের কাছেই মোবাইল ফোন ও ইন্টারনেট পরিষেবার সুবিধা আছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই মোবাইল ফোন ব্যবহার করতে হচ্ছে। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করার মানুষের সময় নেই। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করছে।

আরও পড়ুন -  পরিনীতি চোপড়া শর্ট ড্রেসে উপস মোমেন্টের শিকার, সিনেমার প্রমোশনে গিয়ে, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়ছে। অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। এখন নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসেছেন অনেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Google: গুগলকে মোটা অঙ্কের জরিমানা করলো ভারত, এক সপ্তাহে দ্বিতীয়বার

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে দিল্লির এক কমবয়সী যুবতী তাঁর বন্ধুর সাথে নতুন হিন্দি গানের তালে ব্যাপক নাচ করছেন। তাঁরা জন আব্রাহামের কাল সিনেমার ‘তৌবা তৌবা’ গানে তুমুল নাচ করলেন।

দুটি মেয়ের গানের তালে সিঙ্ক্রোনাইজেশন, এনার্জি ও সেক্সি ডান্স মুভগুলি অনলাইনে লক্ষ লক্ষ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ব্যাপক পছন্দ হয়েছে। জানা গিয়েছে, ওই যুবতীর নাম পারিসা। তাঁর নাচের ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। তাঁর এই ভিডিও ১.৬ লাখ মানুষ লাইক এবং অনেকেই কমেন্ট ভরিয়ে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Parisa Barkzi (@parisabkzi)

Latest News

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন।  Web Serise টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img