33 C
Kolkata
Thursday, May 2, 2024

পরিনীতি চোপড়া শর্ট ড্রেসে উপস মোমেন্টের শিকার, সিনেমার প্রমোশনে গিয়ে, ভিডিও ভাইরাল

Must Read

লাখ লাখ মানুষ নিজেদের প্রিয় তারকাদের জন্য সবকিছু করতে পারেন। বলি তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবকিছুতেই খেয়াল থাকে নেটিজেনদের। বলিউড জগতের তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী হয়ে থাকেন। বাড়ি থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয়।

অতিরিক্ত এই ভালোবাশায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। এরমধ্যেই কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট।

আরও পড়ুন -  একাধিক নদীতে জলস্ফীতি

বলি জগতের অত্যন্ত সুপরিচিত অভিনেত্রী হলেন পরিনীতি চোপড়া। তিনি বিভিন্ন স্বাদের সিনেমা করে আপামর দেশবাসীর মন জয় করে নিয়েছেন। অনেক অভিনেতার সাথে তিনি স্ক্রিন ভাগ করেছেন। অভিনেত্রীর সৌন্দর্যে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ মানুষ। তাই সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল।  সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী, সিদ্ধার্থ মালহোত্রার সাথে একটি স্টেজে উপস্থিত হয়ে উপস মোমেন্টের শিকার হয়েছেন।

আরও পড়ুন -  Narendra Modi: জাতীয় সংগীত গাইলেন নরেন্দ্র মোদি, কোহলি-রোহিতের পাশে দাঁড়িয়ে, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি নতুন কিছু নয়। বহুদিন আগে সিদ্ধার্থ মালহোত্রার সাথে ‘জাবারিয়া জোড়ি’ সিনেমাতে অভিনয় করেছিলেন পরিনীতি চোপড়া। একদিন এই তারকা জুটি গোটা টিমের সাথে সিনেমার প্রমোশন করতে একটি অনুষ্ঠানে উপস্থিত হন। অনুষ্ঠানে অভিনেত্রীর পরনে ছিল একটি গারো সবুজ রঙের ওয়ান পিস ড্রেস যা অত্যন্ত ঢিলেঢালা ছিল। সেই পোশাক পরে স্টেজে হাঁটাচলা করতে বেশ অসুবিধা বোধ করছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  করোনা আক্রান্ত শ্বশুরকে কাধে তুলে হাসপাতালে নিয়ে গেলেন বৌমা , সাহায্য করেনি কেউ !

 প্রমোশনের সময় একটি বিশেষ কথার পরিপ্রেক্ষিতে পরিনীতি চোপড়া হাত তুলে সিদ্ধার্থকে জড়িয়ে ধরতে গেলে তাঁর পোশাক কিছুটা উঠে যায়। সেখানে লাইভ অনুষ্ঠান কভারেজে ক্যামেরাবন্দি হয়ে যায় অভিনেত্রীর উপস মোমেন্ট। এই ভিডিও পরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img