36 C
Kolkata
Wednesday, May 1, 2024

Narendra Modi: জাতীয় সংগীত গাইলেন নরেন্দ্র মোদি, কোহলি-রোহিতের পাশে দাঁড়িয়ে, ভাইরাল ভিডিও

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরাট কোহলি ও রোহিত শর্মার পাশে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত গেয়ে সকলকে হতভাগ করে দিয়েছেন

Must Read

এই মুহূর্তে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ খেলতে ব্যস্ত রয়েছে ভারতীয় ক্রিকেট দল। গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হয়েছে সিরিজের চতুর্থ টেস্ট।

অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার পূর্বে বড় উপহার পেয়েছেন ভারতীয় দলের সদস্যরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামেন রোহিত শর্মারা। মাঠে বিরাট কোহলি ও রোহিত শর্মার পাশে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত গেয়ে সকলকে হতভাগ করে দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী।

আরও পড়ুন -  Viral: সন্তানকে প্রণাম করা শেখাচ্ছেন খোদ মা, অবাক নেটদুনিয়া

সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ মাঠে বসে দেখার জন্য গতকাল রাতে আমেদাবাদ পৌঁছেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সিরিজের শেষ ম্যাচ শুরু হওয়ার পূর্বে ভারতীয় ক্রিকেটারদের সাথে সাক্ষাৎ করেন তিনি।

খেলা শুরু হওয়ার পূর্বে ভারতীয় ক্রিকেটারদের পাশে দাঁড়িয়ে জাতীয় সংগীতে অংশগ্রহণ করেন নরেন্দ্র মোদি। জানিয়ে রাখি, নরেন্দ্র মোদির এমন কর্মকাণ্ডে অবাক হয়েছেন মাঠে উপস্থিত থাকা হাজার হাজার দর্শক।

আরও পড়ুন -  Former Russian President: ইউক্রেন ঠাণ্ডায় জমেই বিশ্ব থেকে মুছে যাবেঃ প্রাক্তন রুশ প্রেসিডেন্ট

বিরাট কোহলিদের সঙ্গে মাঠে দাঁড়িয়ে ভারতীয় প্রধানমন্ত্রীর জাতীয় সংগীত গাওয়ার সেই ভিডিও এখন ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন।

একাধিক ক্রিকেটপ্রেমীরা কমেন্ট করেছেন ভিডিওটিতে। বিরাট-রোহিতদের সঙ্গে একই সারিতে দাঁড়িয়ে নরেন্দ্র মোদির জাতীয় সংগীত গাওয়ার সেই ভিডিও দেখে গর্বিত হয়েছেন ভারতবাসী। নরেন্দ্র মোদির পাশাপাশি মাঠে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী অ্যালবানিজ। খেলা শুরু হওয়ার পূর্বে রোহিত শর্মা এবং দায়িত্বপ্রাপ্ত ক্যাপ্টেন স্টিভ স্মিথকে বিশেষ টেস্ট ক্যাপ তুলে দিতে দেখা যায় মোদি-অ্যালবানিজকে।

আরও পড়ুন -  Poonam Pandey: মুম্বই জুড়ে চলছে বর্ষা, গরম ভুট্টার স্বাদ নিতে রাস্তায় নেমে কিনলেন পুনম পান্ডে, ভাইরাল ভিডিও

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img