31 C
Kolkata
Friday, May 17, 2024

Viral: সন্তানকে প্রণাম করা শেখাচ্ছেন খোদ মা, অবাক নেটদুনিয়া

Must Read

 সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। তবে সমস্ত ভিডিও নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে না। কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ তা যদি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে তা ভাইরাল হবেই। সম্প্রতি মা ও সন্তানের একটি সুন্দর মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে যা দেখে বেশ মজাই পেয়েছেন সকলে।

আরও পড়ুন -  Twitter: ফিরিয়ে আনছে টুইটার, ছাঁটাই কর্মীদের

ফেসবুকে রাই সেন নামের একজন মহিলা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে ঐ মহিলা নিজের একরত্তি সন্তানের পায়ে মাথা ঠেকিয়ে তাকে প্রণাম করছেন। তার পরক্ষণেই দেখা গিয়েছে ঐ একরত্তিও তোর মায়ের মতো করেই প্রণাম করছিল মাকে। আসলে রাই তাকে প্রণাম করা শেখাচ্ছিল। কথাতেই আছে বাচ্চারা যা দেখে তাই শেখে। সেইজন্যই তিনি একেবারে প্রণাম করে দেখিয়ে দিলেন তাকে, আর সেটি দেখে সেও হুবহু নকল করল। এরপরই তার মা তাকে কোলে নিয়ে আদর করে দেয়। আর তাতেই খুশি ঐ একরত্তি। এই ভিডিওটি রাই তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা মাত্রই তা ঝড়ের গতিতে ছড়িয়ে গিয়েছে নেটনাগরিকদের মধ্যে।

আরও পড়ুন -  Message: ফুটপাত দখল কারিদের বার্তা দিলেন পৌরনিগম

সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই ভিডিওটি বেশ মনে ধরেছে সকলের। ও সন্তানের এমন মিষ্টি সম্পর্ক দেখে সকলেই শেয়ার করেছেন ভিডিওটি। ভিডিওটি বানানোর সময় সাদার ওপর প্রিন্টেড একটি ম্যাক্সি পড়েছিলেন মেয়েটি, আর বাচ্চাটি আকাশী নীল রঙের একটি হাত কাটা গেঞ্জি ও লাল রঙের প্যান্ট পরেছিল। এই ভিডিওটিতে মা ও সন্তানের নির্ভেজাল সম্পর্ক দেখে নেটিজেনদের মনও বেশ খুশি হয়ে গিয়েছে।

আরও পড়ুন -  Viral Video: মহিলা ইন্সপেক্টরের জমিয়ে নাচ ‘ও আন্তাভা’ গানে, সোশ্যাল মিডিয়ায় হয়ে গেলো ভিডিও ভাইরাল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img