31 C
Kolkata
Saturday, May 4, 2024

করোনা আক্রান্ত শ্বশুরকে কাধে তুলে হাসপাতালে নিয়ে গেলেন বৌমা , সাহায্য করেনি কেউ !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মানুষের বিপদের দিনে মানুষকে পাশে দাঁড়ানো উচিত। আসামের এই গৃহবধূর অসামান্য সাহস তাকে সবার রোল মডেল হিসাবে পরিচিতি দিয়েছে।

অসমের একজন গৃহবধূ তার ৭৫ বছর বয়সী বৃদ্ধ শ্বশুরমশাই কে কাধে করে তুলে নিয়ে হাসপাতালে যাচ্ছেন। তার শ্বশুর করোনা আক্রান্ত এবং তার জন্য কোনো সাহায্য বা কোনো অ্যাম্বুলেন্স জোগাড় করা সম্ভব হয়নি। অগত্যা ৭৫ বছর বয়সী থুলেশ্বর দাসকে কাধে করে তুলে একটি অটো রিক্সা করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় তার বছর ২৫ এর বৌমা নিহারিকা দাস।

আরও পড়ুন -  আগামী ১৫ দিনের জন্য বন্ধ করল প্রশাসন, মালদহ পরিবহণ দফতরের কাজকর্ম

ছেলে সূর্য শহরে চাকরি করে। তার বাড়িতে রয়েছে তার বৌমা যে তার দেখাশোনা করে। কিন্তু তিনি করোনা আক্রান্ত হলে কাউকে তার পাশে পাওয়া যায়না। সেই সময় চিকিৎসক তাকে বাড়ি থেকে সামান্য দূরে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সবার কাছে সাহায্য চাওয়ার জন্য নিহারিকা স্থানীয়দের দরজায় দরজায় যায়, কিন্তু তাকে খালি হাতেই ফিরতে হয়। অবশেষে একটি অটো রিক্সা জোগাড় করে নিজেই তার বৃদ্ধ শ্বশুরকে কাধে করে তুলে নিয়ে গিয়ে অটো করে হাসপাতালে নিয়ে যায় নিহারিকা। এখন তার শ্বশুর স্থানীয় কোভিড কেয়ার সেন্টারে আছেন। তার চিকিৎসা চলছে। অন্যদিকে নিহারিকা নিজেও করোনা আক্রান্ত হয়েছেন। তার চিকিৎসাও চলছে বাড়ি থেকে। কিন্তু নীহারিকার তার শ্বশুরের প্রতি ভালোবাসা ও দায়িত্ববোধ তাকে এক রোল মডেল হিসাবে প্রতিষ্ঠিত করেছে। সোশাল মিডিয়ায় তার এই কীর্তির নানান লেখা এবং সাহসের কাহিনী প্রকাশ হচ্ছে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img