41 C
Kolkata
Thursday, April 25, 2024

অর্জুন প্রেমিকা Malaika Arora কটাক্ষের মুখে, কালো ব্যাকলেস পোশাকে, নেটনাগরিকরা বললেন, ‘উরফির মা’

Must Read

জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা বলিউডের। তিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে চলে আসেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে। যেমন তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চায় আসেন।

বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয়। সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই নেটমহলের একাংশের মাঝে চর্চায় এসেছেন অভিনেত্রী।

শারীরিক ফিটনেস নিয়ে বেশ সচেতন অভিনেত্রী। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করেন মালাইকা। তার একাধিক ঝলক প্রায়ই মেলে সোশ্যাল মিডিয়ার পাতাতে। তার ফিগার এবং ফিটনেস দেখেই স্পষ্ট সকলের কাছে। সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক ব্যাকলেস অ্যাওয়ার্ড লুকের চর্চায় তিনি।

আরও পড়ুন -  Urvashi Rautela: বোল্ড লুকে উর্বশী ক্রিসমাসের শুভেচ্ছা জানালেন

উল্লেখ্য, সম্প্রতি ‘স্টাইল আইকন আওয়ার্ডস্ ২০২৩’এ উপস্থিত ছিলেন মালাইকা।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

‘স্টাইল আইকন আওয়ার্ডস্ ২০২৩’এ অর্জুন প্রেমিকা মালাইকা আরোরা কালো ব্যাকলেস পোশাকে হাজির হয়েছিলেন। নুড গ্লসি মেকাপে পনি টেল বেঁধেছিলেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই অ্যাওয়ার্ড লুক এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এটা সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন -  অপরিচিত ব্যক্তির সাথে সময় কাটাচ্ছেন শেহনাজ, সালমান খানকে ছেড়ে, ভাইরাল ছবি

সেই ঝলক নজরে আসতেই কটাক্ষের মুখোমুখি অভিনেত্রী। নেটজনতার বেশিরভাগের মতেই, এদিন অভিনেত্রীকে পুরোপুরি উরফি জাভেদের মা লাগছিল। তার ঝলকও রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Latest News

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়!

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img