30 C
Kolkata
Thursday, May 2, 2024

Mouni Roy: স্বচ্ছ শাড়িতে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, আবার ভাইরাল মৌনি!

Must Read

এখন মৌনি রায় (Mouni Roy) আকাশ-পাতাল বদল ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র কৃষ্ণাতুলসীর সঙ্গে। তাঁর সবকিছু পরিবর্তন হয়েছে। বদলে গিয়েছে স্টাইল স্টেটমেন্ট। এখন তিনি বিকিনিতেও সমান পারদর্শী মৌনি।

শুধু নায়িকা নন, নেতিবাচক চরিত্রেও অভিনয় দক্ষতা রয়েছে। এই বঙ্গতনয়া মৌনি সব ধরনের পোশাক পরলেও প্রাধান্য দিয়ে থাকে শাড়িকে। নানা অনুষ্ঠানে স্টাইলিশ শাড়িতে দেখা যায়। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের ‘শাড়ি লুক’-এর ছবি নেট ভক্তদের সাথে শেয়ার করে দিলেন মৌনি।
মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হালকা সবুজ রঙের শাড়ি। শাড়িটি ট্রান্সপারেন্ট নেটের। পুরো শাড়ি জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের এমব্রয়ডারি।

আরও পড়ুন -  Namrata Malla: অভিনেত্রী সোনালি ব্রা পরে নিজের সৌন্দর্য দেখালেন, মানুষ হতবাক পোজ দেখে

শাড়ির পাড়েও রুপোলি সিকুইনের কারুকার্য দেখা যাচ্ছে। এই শাড়ির সাথে সবুজ রঙের সিকুইনড ব্রালেট টিম আপ করেছেন মৌনি। ব্রালেটটি ডিপ নেক। ট্রান্সপারেন্ট শাড়ির মাধ্যমে ফুটে উঠেছে মৌনির ক্লিভেজ। ডিপ সবুজ রঙের পেটিকোট ট্রান্সপারেন্ট শাড়ির মাধ্যমে দৃশ্যমান হয়ে শাড়িকে দিয়েছে আকর্ষণীয় লুক। সবুজ রঙের শাড়ির সাথে হালকা মেকআপ নিয়েছেন। চোখে ব্যবহার করেছেন ব্রাউন রঙের আইশ্যাডো এবং কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। শাড়িটি যথেষ্ট গর্জাস। এই জন্য অ্যাকসেসরিজ পরেননি।

আরও পড়ুন -  Urfi Javed: শরীর ঢাকা হিরে দিয়ে, উরফি'র পোশাক কেমন, একাংশের মাথায় হাত

ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, চিরকালই শাড়ি পরতে পছন্দ করেন মৌনি। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সবুজ রঙের হার্ট ইমোজি। মৌনির ছবির নিচে কমেন্ট করে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) মৌনির সৌন্দর্যের প্রশংসা জানালেন। তাঁকে ধন্যবাদ জানিয়েছেন মৌনি। সায়ন্তনী ঘোষ পোস্ট করেছেন অনেকগুলি সবুজ রঙের হার্ট ইমোজি। দিশা পাটানি (Disha Patani) মৌনির সৌন্দর্যের প্রশংসা করলেন।এখন তিনি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে মৌনিকে। আগামী দিনে তাঁকে অভিনয় করতে দেখা যাবে হরর কমেডি ফিল্ম ‘দ্য ভার্জিন ট্রি’-এ। এই হলো আপাতত খবর।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img