33 C
Kolkata
Thursday, May 2, 2024

Swastika Ghosh: বাচ্চা মানুষ করার জ্ঞান হয়ে গিয়েছে বিয়ের আগেইঃ স্বস্তিকা

Must Read

জনপ্রিয় স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) ‘অনুরাগের ছোঁয়া’-র দীপার চরিত্রে অভিনয় করে বর্তমানে যথেষ্ট নাম করে নিয়েছেন। গত চার বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। রায়দীঘির মেয়ে স্বস্তিকার অভিনয়ে আত্মপ্রকাশ ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে মাধ্যমে।

তারপর ছয় মাস লড়াই করার পরেই এই ধারাবাহিকে সুযোগ পেয়েছিলেন স্বস্তিকা। দীপার চরিত্র পাল্টে দিয়েছে স্বস্তিকার জীবন। দর্শকদের ভালোবাসা পাচ্ছেন। একসময় যাঁরা সম্পর্ক রাখতে চাইতেন না, তাঁরাও বর্তমানে নিজেরে এসে কথা বলছেন স্বস্তিকার সঙ্গে।

‘অনুরাগের ছোঁয়া’-র লুক সেটের পর স্বস্তিকার মনে হয়েছিল, এই চরিত্র তাঁকে অনেক কিছু উপহার দিতে পারে। সবচেয়ে বড় উপহার বোধহয় জ্ঞান ও অভিজ্ঞতা। দীপার জীবনের লড়াইয়ের সাথে নিজেকে একাত্ম করতে পেরেছেন স্বস্তিকা। শৈশবে মাকে হারিয়ে সৎ মা, সৎ বোনের সাথে দীপার বড় হয়ে ওঠা, বিয়ের পর শাশুড়ির পুত্রবধূকে অস্বীকার করা, যমজ সন্তানের জন্ম, ওদের বড় করা। এরপরেও দীপাকে স্বামীর মেনে না নেওয়ার ঘটনার সাথে বাস্তবের মিল আছে। এখনও সমাজে বহু নারীর জীবন বয়ে যায় এই ভাবে। এখানে মানুষের মণের কথা বলে।

মজা করে স্বস্তিকা বললেন, বিয়ের আগেই বাচ্চা মানুষ করার জ্ঞান হয়ে গিয়েছে। শিশুশিল্পীদের সাথে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানালেন, বাচ্চাদের সাথে শুটিং করতে গেলে যথেষ্ট ধৈর্য্যশীল থাকতে হয়। আগে স্বস্তিকাও অধৈর্য্য ছিলেন। সহজেই রেগে যেতেন। বর্তমানে নিজেকে অনেকটাই পরিবর্তন করে ফেলেছেন নিজেকে।স্বস্তিকার মতে, অভিনয়ে ধৈর্য্য যথেষ্ট জরুরী। সোনা-রূপা তাঁকে ধৈর্য্যশীল করে তুলেছে বলে মত প্রকাশ স্বস্তিকা’র।

আরও পড়ুন -  আপার প্রাইমারি বঞ্চিত চাকরি প্রার্থীদের নিয়োগের দাবিতে মিছিল

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img