37 C
Kolkata
Sunday, May 5, 2024

সত্য জানালেন বুবলি, শাকিবের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে

Must Read

শাকিব খান (Shakib Khan) বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম স্তম্ভ। কিন্তু তাঁর ব্যক্তিগত জীবন মারাত্মক চর্চায় রয়েছে। কেরিয়ারের গোড়া থেকেই একাধিক নারীতে আসক্ত ছিলেন শাকিব। একজন মহিলা জুনিয়র আর্টিস্টের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন শাকিব। জন্ম হয়েছিল এক পুত্রসন্তানের। তাকে স্বীকার করেননি শাকিব। গোপনে বাংলাদেশের অভিনেত্রী-প্রযোজক অপু বিশ্বাস (Apu Biswas)-কে বিয়ে করেছিলেন শাকিব।

তিনি সকলকে ‘সিঙ্গল’ বলে পরিচয় দিতেন নিজেকে। এই সময় বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে এক নায়িকা শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-র সাথে শাকিবের সম্পর্ক তৈরি করে। এরপরেই অপু বাংলাদেশের একটি টেলিভিশন চ্যানেলে তাঁদের একমাত্র পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)-কে নিয়ে শাকিবের সাথে তাঁর বিয়ের কথা ফাঁস করেছিলেন।

আরও পড়ুন -  PAN-Aadhar Link: করতে হবে প্যান আধার কার্ড লিঙ্ক, মার্চের মধ্যে, করবেন কি করে? বিস্তারিত বিবরণ পড়ুন

ওই ঘটনার পর 2019 সালে শাকিবের সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তারপর আবারও শাকিব গোপনে বিয়ে করেন বুবলিকে। করোনাকালে আমেরিকায় জন্ম হয় তাঁদের পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর। আবার শাকিবের সাথে এরপরেই বুবলির সম্পর্কে ফাটল ধরে। গত বছর পুজোর সময় বীরের ছবি ফেসবুকে পোস্ট করে তাঁদের বিয়ের কথা জানিয়ে দেন বুবলি। এর মধ্যেই শাকিব অভিনীত ফিল্ম ‘প্রিয়তমা’ -য় নায়িকার চরিত্র থেকে সরিয়ে দেওয়া হয় বুবলিকে। তিনি বলেন, শাকিব তাঁকে কাজ করতে দিতে চাইছেন না। বীরের ভরণ-পোষণ পর্যন্ত করেন না শাকিব বলে জানিয়েছেন বুবলি।

 

View this post on Instagram

 

A post shared by Shakib Khan (@theshakibkhan)

কিন্তু আইনত তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়নি বলে জানিয়েছেন বুবলি। তিনি বলেন, সেপারেশনে থাকছেন তাঁরা। যদি শাকিব কোনো সিদ্ধান্ত নিয়ে থাকেন, তাহলে পারিবারিক ভাবে তা তাঁর জানানো উচিত। শাকিব বাচ্চা নন। তাঁকে কেউ কিছু বোঝালেই সংসার ছেড়ে যাবেন না তিনি। বুবলি নিজের মতো করে তাঁর সন্তানকে নিয়ে সংগ্রাম করে চলেছেন। বুবলি চান, শাকিবের সাথে তাঁর পুত্র বীরের বন্ধন তৈরি হোক।

আরও পড়ুন -  Sara Ali Khan: হ্যাট্রিক! সারা আলী খান

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img