36 C
Kolkata
Thursday, May 16, 2024

Dance Video: পর্দার তমন্না ভাটিয়াকে টেক্কা দুই যুবতীর ‘কাভালা’ গানে, দুর্দান্ত এই নাচ দেখেই নেটদর্শক বেসামাল

Must Read

এখন এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হল একটি মাধ্যম। এর মাধ্যমে বিভিন্ন রকম প্রতিভা নিয়ে সবার সামনে তুলে ধরেন। পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই ফোন হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ।

আপনি যদি ভালোভাবে দেখেন, তাহলে এই ফোনের সাহায্যে বাড়িতে বসে সৎ পথে রোজগার করতে পারা যায়। শুধু তাই নয়, যারা প্রতিভাবান তারাও প্রকাশ করতে পারেন সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  Hanuma Vihari: ‘লড়াকু’ হনুমা বিহারী এক হাতে লড়াই চালালেন, ভেঙে গিয়েছে কব্জি

সোশ্যাল মিডিয়ায় নানান রকম জিনিস ভাইরাল হচ্ছে। আগের কার দিনে এই রকম সুযোগ না থাকায় অনেক প্রতিভা হারিয়ে গেছে। বর্তমানে অন্যান্য গানের সঙ্গেও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

আরও পড়ুন -  প্রচারে বেরিয়ে ঢাকি দলের সাথে ঢাক বাজাতে দেখা গেল

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম রয়েছে যেমন- ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়।

আমরা জানি রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের কাছে চলে গিয়েছেন। যদি চান আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে, তাহলে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন -  Amisha patel: এমন পোশাক পরলেন আমিশা, বেহরানের সমুদ্র সৈকতে, হৃদস্পন্দন বেড়ে গেল ভক্তদের

এবার অসাধারণ একটি নাচের ভিডিও youtube এর মাধ্যমে শেয়ার করা হয়েছে। দেখা যাচ্ছে, দুই জন যুবতী অসাধারণ কায়দায় ‘কাভালা’ গানের সাথে নেচে উঠেছেন। অদ্ভুত কায়দায় অসাধারণভাবে একেবারে তামান্না ভাটিয়ার মতন নেচেছেন। ‘আনু এন্ড কানু’ ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে গেছে। অসাধারণ এই নাচের ভিডিওটি দেখে নিন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img