30 C
Kolkata
Saturday, April 27, 2024

Amisha patel: এমন পোশাক পরলেন আমিশা, বেহরানের সমুদ্র সৈকতে, হৃদস্পন্দন বেড়ে গেল ভক্তদের

Must Read

আমিশা পাটেল বলিউডের হিট অভিনেত্রী। ২০০০ সালে তেলেগু ছবি ‘বদ্রি’ দিয়েই নিজের অভিনয় জীবনের পথচলা।

হৃত্বিক রোশনের বিপরীতে ‘কহনা পেয়ার হ্যায়’ দিয়েই নিজের বলিউড ডেবিউ করেছিলেন অভিনেত্রী। বক্সঅফিসেও চূড়ান্ত সফল হয়েছিল।

একের পর এক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন নিজের দর্শকদের। ২০০১’এ ‘গাদার: এক প্রেম কথা’ ছবিতে সানি দেওলের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল।

 ছবিটি বক্সঅফিসে বেজায় সাড়া ফেলেছিল সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। সেই থেকেই নিজের রূপের ছটায় মুগ্ধ করে রেখেছেন নিজের অগণিত ভক্তদের। বড়পর্দায় বিশেষ দেখা না মিললেও থেকে থেকেই নেটদুনিয়ায় চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি নিজের একটি বোল্ড ভিডিওর সূত্র ধরেই চর্চায় আমিশা পাটেল।

৪৬ বছর বয়সেও রূপের জৌলুস কমেনি। তাকে দেখে মুগ্ধ হন তার অধিকাংশ ভক্তরা। নিঃসন্দেহে বলা চলে তিনি এই বয়সেও রূপে গুনে টেক্কা দেন বর্তমানের বলি ডিভাদের। সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয়।

আরও পড়ুন -  Russia: চীনে বৃহত্তম তেল সরবরাহকারী রাশিয়া, সৌদিকে ছাড়িয়ে

সম্প্রতি আমিশা পাটেলের শেয়ার করা ১’টি বোল্ড ভিডিওর সূত্র ধরে চর্চায় রয়েছেন অভিনেত্রী, যা রীতিমতো নজর টেনেছে, নেটনাগরিকদের।

 একেবারে ভ্যাকেশন মুডে রয়েছেন আমিশা পাটেল। বেহরানে (Bahrain) ছুটি কাটাচ্ছেন তিনি। সেখান থেকেই নিজের একাধিক বিকিনি লুক শেয়ার করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি শ্যাওলা রঙের একটি বিকিনিতে সোশ্যাল মিডিয়ার পারদ চড়াতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  খলনায়ক অমরেশ পুরীর মেয়ের সৌন্দর্যের কাছে কিছু নয় ঐশ্বর্য রাই, স্টাইল দেখে প্রেমে পড়ছেন নেট ভক্তরা

 হোটেলের ব্যালকনি থেকে শুরু করে বিচের ধার পর্যন্ত ঘুরে বেড়াতে দেখা গিয়েছে তাকে। বিচের ধারে তার রোদ পোহানোর ঝলকও মিলেছে তার শেয়ার করা অন্য আরেকটি ভিডিওতে। অভিনেত্রীর এই ভিডিওগুলি রীতিমতো আগুন ছড়িয়েছে ভক্তদের মাঝে। তিনি যে এই বয়সেও একেবারে ফিট, তা তার মারকাটারি ফিগারে চোখ রাখলেই স্পষ্ট হবে। নিয়মিত শরীরচর্চা যে তার নিয়মিত অভ্যাস, তা অবশ্যই আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img