33 C
Kolkata
Tuesday, April 30, 2024

সুকান্ত মজুমদার ঘুরে যাওয়ার পরেই হামলা, বিজেপি যুব মোর্চার নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ

Must Read

কাঁচরাপাড়ায় বিজেপি যুব মোর্চার নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। গতকাল দুপুরে নদিয়া থেকে ফেরার পথে বিজেপির ব্যারাকপুর সাংগঠনিক জেলার যুব মোর্চা সভাপতি বিমলেশ তিওয়ারির কাঁচরাপাড়ার বাড়িতে গিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

কয়েক ঘণ্টা পরেই রাত্রে বিজেপি যুব মোর্চার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয়। বিজেপির অভিযোগ, তৃণমূল কংগ্রেস এই হামলা চালিয়েছে। তবে শাসক দলের তরফ থেকে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া মেলেনি এই অভিযোগের।

আরও পড়ুন -  সাসপেন্ড তৃণমূলের ৬ সাংসদ, রাজ্যসভা বানচালের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বাগদায় হেলেঞ্চায় বিজেপির সাংগঠনিক বৈঠক চলাকালীন সময় হয় তুমুল অশান্তি। জেলা সভাপতি সামনে টেবিল চাপড়ে বিক্ষোভ করেন কর্মীদের একাংশ। আলোচনা ছাড়াই বাগদা বিধানসভার কনভেনারের নাম ঘোষণা করার পর এই অশান্তি শুরু হয়েছিল বলে জানা গিয়েছে বিজেপি সূত্র মারফত। এই নিয়ে শুরু হয়েছে চাপানউতর। সূত্রের খবর, বাগদা বিধানসভা এলাকার কনভেনার হিসেবে ভগিরথ ঘোষের নাম ঘোষণা করা হয়েছিল। তারপর বিক্ষোভ শুরু হয় কর্মী সমর্থকদের মধ্যে।

আরও পড়ুন -  নিজেদের মাঠে ড্র বার্সেলোনার

 চূড়ান্ত বিশৃঙ্খলার মধ্যে বৈঠক ছেড়ে বেরিয়ে যান বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি রাম পদ দাস। বাগদা বিজেপির সাংগঠনিক বৈঠকে বিশৃঙ্খলা হয়। গোষ্ঠী দ্বন্দ্বের অভিযোগ করতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। অন্যদিকে, ঘরের ভিতরে অনুষ্ঠান চলেও বাইরে তুমুল হাতাহাতিতে জড়িয়ে এই অভিযোগকে আরো সুগঠিত করে তুললেন কয়েকজন বিজেপি সমর্থক।

আরও পড়ুন -  অর্পিতার দাবি, “টাকা আমার নয়, অজান্তে আমার ঘরে টাকা ঢোকানো হয়েছে”

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img