35 C
Kolkata
Monday, May 6, 2024

সাসপেন্ড তৃণমূলের ৬ সাংসদ, রাজ্যসভা বানচালের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    অধিবেশন বানচাল করার অভিযোগে এবারে রাজ্যসভায় সাসপেন্ড হয়ে গেলেন তৃণমূলের ৬জন সাংসদ। এই সাংসদদের তালিকায় রয়েছেন, মৌসম বেনজির নূর, দোলা সেন, শান্তা ছেত্রী, নাদিমুল হক, অর্পিতা ঘোষ ও আবির রঞ্জন বিশ্বাস। এই ছয়জনের বিরুদ্ধে অধিবেশন বানচাল করা এবং রাজ্যসভার অবমাননা করার অভিযোগ রয়েছে। ওয়েলে নেমে বিক্ষোভ দেখানো, সহ প্ল্যাকার্ড নিয়ে ক্যাম্পেইন করা সব কিছুই রয়েছে তালিকায়।

আরও পড়ুন -  Married Men: বিবাহিত পুরুষই পছন্দ, সারা আলি খানের !

এদিন রাজ্য সভার অধিবেশন শুরু হতে না হতেই তৃণমূলের সাংসদেরা পেগাসাস কাণ্ড নিয়ে সরব হয়ে ওঠেন। ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন, এবং প্ল্যাকার্ড হাতে নিয়ে শুরু করেন প্রতিবাদ। রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নাইডু বারংবার তাদের নিজের নিজের জায়গায় ফিরে যাবার জন্য অনুরোধ করেছিলেন, কিন্তু তারা নিজেদের বিক্ষোভ জারি রাখেন। বেঙ্কাইয়া নাইডুর কথায় তারা খুব একটা কর্ণপাত করলেন না। তারপরেই অধিবেশন বানচালের অভিযোগে তৃণমূলের ৬ সাংসদকে সাসপেন্ড করা হয়। যদিও, সাসপেনশন শুধু মাত্র একদিনের জন্যই।

আরও পড়ুন -  তৃণমূল ঝড়ে ধুলিস্যাৎ হল বরাবরই কংগ্রেসের দুর্গ বলে পরিচিত মালদা, কাজ করল না গণি ম্যাজিক

তৃণমূল সাংসদদের সাসপেন্ড হওয়ার পরেই রণনদেহি ভূমিকা ধারণ করে তৃণমূল কংগ্রেস। টুইট করে সাংসদ ডেরেক ও’ব্রায়েন জানান, ” দুপুর দুটোর সময় এই ঘটনার প্রতিবাদ জানাবে তৃণমূল সাংসদরা “।

এর আগেই রাজ্যসভা থেকে গোটা অধিবেশনের জন্য সাসপেন্ড হয়ে গিয়েছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব যখন রাজ্যসভায় বক্তব্য রাখছিলেন সেই সময়ে শান্তনু সেন মন্ত্রীর হাত থেকে কাগজ ছিনিয়ে নিয়ে তা ছিড়ে ফেলেন। এর পরেই রাজ্যসভার গোটা অধিবেশন থেকে সাসপেন্ড করে দেওয়া হয় তৃণমূল সাংসদ শান্তনু সেন কে। এই ঘটনার প্রতিবাদ করেও সরব হয়েছিল তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন -  Hiran Chatterjee: ’এভাবে কি উন্নয়ন করা যায় ?’ বিধায়ক হিরণ

Latest News

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা!

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img