23 C
Kolkata
Thursday, May 9, 2024

Archita Prasthia: ‘মাকাল’ থ্রিলার সিরিজ, ৮ সেপ্টেম্বর আসছে

Must Read

 একজন আসামী ধরতে পুলিশ বিভিন্ন পন্থা অবলম্বন করে। যখন ধরতে পারে রাতে আঁধারে একেক পরিস্থিতির সৃষ্টি হয়।

পুলিশ সদস্যদের ওপর সেই আসামী এক অদৃশ্য প্রভাব খাটায়! রাত পেরিয়ে পুলিশ সকালে আসামী নিয়ে স্থানীয় থানার দিকে যায়, ভীষণ এক ধোঁয়াশা তাদের ঘিরে রাখে। তারা আসামী ধরতে পেরেছে নাকি সবই আসলে মরীচিকা! এমনই এক গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘মাকাল’।

আরও পড়ুন -  ওজন কমায় কমলালেবু

ভয়ঙ্কর প্রতারণার গল্পে নির্মিত এই সিরিজটি পরিচালনা করেছেন ‘জিরো ডিগ্রী’ খ্যাত নির্মাতা অনিমেষ আইচ। মাস দুয়েক আগে রাজবাড়ীর গোয়ালন্দসহ কয়েকটি লোকেশনে সিরিজটির শুটিং হয়েছে। সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, অর্চিতা স্পর্শিয়া, জীতু আহসান, হাসান মাসুদ, রওনক হাসান এবং জয় রাজ।

নির্মাতা অনিমেষ আইচ জানান, চিরায়ত গল্পের বাইরে এক অন্য ন্যারেটিভে গল্প দেখাতে চেয়েছেন।

অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া বলেন, বড়লোক বাবার বখে যাওয়া মেয়ের চরিত্রে অভিনয় করেছি। চরিত্র সম্পর্ক বেশি বললে গল্প রিভিল হয়ে যাবে। এতটুকু বলতে পারি এই চরিত্র আগে করিনি। থ্রিলার এবং মিস্ট্রি সবকিছুই আছে।

আরও পড়ুন -  ৬ পাইলট নিহত, ইউক্রেনে সামরিক হেলিকপ্টার বিধ্বস্তে

‘আলফা আই’-এর কর্ণধার ও ‘মাকাল’-এর প্রযোজক শাহরিয়ার শাকিল বলেন, ‘মাকাল’ পাঁচ পর্বের ওয়েব সিরিজ। অনিমেষ আইচ চরিত্রগুলো চমৎকার ভাবে তুলে ধরেছেন যা দর্শক কানেক্ট করতে পারবেন। চরিত্র কানেক্ট করতে পারা মানে গল্পের সঙ্গে মিশে যাওয়া। এতে তরফদার চরিত্রটি ঘিরে গল্প ঘুরপাক খায়।

আরও পড়ুন -  Aay Khuku Aay: প্রকাশ্যে এল ছবির টিজার, ‘আয় খুকু আয়’

এই ধরণের চরিত্র চারপাশে অসংখ্য রয়েছে। এসব অসঙ্গতি আমাদের জন্য আরামদায়ক না হলেও এগুলো নিয়ে চলতে হচ্ছে। এই চরিত্র দর্শকের চিরচেনা তাই আমাদের বিশ্বাস দর্শক কানেক্ট করে সিরিজটি দেখবে।

আলফা আই-এর ব্যানারে এই সিরিজটি আগামী ৮ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে।

অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া

Latest News

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img