36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Soumitrisha Kundu: এই প্রথমবার দেবের সাথে, দমবন্ধ হয়ে আসছিলো সৌমিতৃষার!

Must Read

আগেই টেলিভিশন দুনিয়ায় ছক্কা হাঁকিয়েছিলেন। একটি ধারাবাহিক বদলে দিয়েছিলো জীবন। রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। মিঠাই সিরিয়ালের দৌলতে বদলে যায় তাঁর জীবনটা। খ্যাতির শীর্ষে থাকতেই চলে আসে বড়পর্দায় ডাক। আবার দেবের বিপরীতে ‘প্রধান’ ছবির হিরোইন হয়ে সিনেমায় ডেবিউ করেন সৌমিতৃষা। সুপারহিট তাঁর প্রথম ছবিটি।

গত বছর ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছিল প্রধান। ৫০ দিন সাফল্যের সাথে পূর্ণ করেছিলো অভিজিৎ সেন পরিচালিত ছবিটি। সম্প্রতি এই ছবির সাকসেস পার্টিতে দেখা মিলল ‘প্রধান’ এর অন্যতম প্রধান সৌমিতৃষার। ডিপনেক প্যান্ট সুটের সঙ্গে ব্লেজারে দেখা গেল অভিনেত্রীকে। খোলা চুল গ্ল্যাম মেকআপে পেশাদারিত্বের ছাপ স্পষ্ট ছিল। এদিন সংবাদ মাধ্যমকে সৌমিতৃষা জানান, প্রায় ১১ দিন বাড়িতে বন্দি হয়ে থাকতে হয়েছিল তাঁকে। অবস্থা কাহিল হয়ে গিয়েছে নায়িকার। দমবন্ধ অবস্থা হয়ে গিয়েছিল তাঁর।

আরও পড়ুন -  Britney Spears: আত্মজীবনী আসছে ব্রিটনি স্পিয়ার্সের

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছিলেন সৌমিতৃষা। সেখানে দেখা গিয়েছিল, তাঁর পায়ে যত্ন করে নেলপলিশ লাগানো আঙুলের পাশেই একটি আঙুলে ব্যান্ডেজ বাঁধা। রক্তে ভিজে গিয়েছে ব্যান্ডেজটি। আর একটি ছবিতে দেখা গিয়েছিল, আঙুলে ড্রেসিং করা রয়েছে তাঁর। শুটিং করতে গিয়েই পায়ে চোট পেয়েছিলেন সৌমিতৃষা। পায়ের আঙুলের নখ উলটে যায় তাঁর। সিঁড়ি থেকে নামতে গিয়েই ওই অবস্থা হয়েছিল। হয়েছিলো রক্তারক্তি।

আরও পড়ুন -  ভালোবাসার কোনো সীমা নেই

ওই অবস্থাতেই শুটিং করেছিলেন। দিনে তিনটি পেইন কিলার খেয়েও কমেনি ব্যথা। শেষে নাকি জ্বরও এসে গিয়েছিল। চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে থাকার পর এখন সুস্থ আছেন সৌমিতৃষা।

আরও পড়ুন -  চিঠি বিতর্কে উস্কালো জল্পনা, মহার্ঘ ভাতা নিয়ে

মিঠাই শেষ হওয়ার এতগুলো মাস পরেও দর্শকদের মনে ওই সিরিয়ালের স্মৃতি এখনও উজ্জ্বল। জি বাংলায় আবার ফেরানোও হয়েছে ধারাবাহিকটিকে। সৌমিতৃষা অবশ্য জানিয়েছেন, তিনি আপাতত ছোটপর্দায় ফেরার কথা ভাবছেন না। বেশ কিছু প্রোজেক্ট হাতে আছে। ধীরে ধীরে সবটাই প্রকাশ করবেন।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img