26 C
Kolkata
Thursday, May 9, 2024

কালো পোশাকে উঁকি উন্মুক্ত উরু, শীঘ্রই পায়েল রুপোলি পর্দায় কামব‍্যাক করছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    নীল রঙের ফুলস্লিভ সাইড স্লিটেড সিকুইনড গাউন পরে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন পায়েল সরকার (Paayel Sarkar)। সাইড স্লিটেড গাউনে পায়েলের পা ছিল উন্মুক্ত। নেটিজেনদের একাংশ পায়েলকে বলতে শুরু করেন, উন্মুক্ত পা দেখলে দিলীপদা (দিলীপ ঘোষ) রগড়ে দেবেন। অনেকে বলতে থাকেন, ভোটের আগে এই ধরনের ছবি শেয়ার করলে পায়েল হয়তো ভোটে জিতে যেতেন। কিন্তু এই সমস্ত ট্রোলকে পাত্তা না দিয়ে পায়েল আবারও নিজের ছবি শেয়ার করলেন।

আরও পড়ুন -  ক্ষতিগ্রস্ত মানুষদের আর্থিক সাহায্য

 ছবিটি শেয়ার করে পায়েল লিখেছেন, শান্ত থাকতে। ছবিটি তোলা হয়েছে জে.ডব্লিউ. ম্যারিয়টে। ছবিটি তুলেছেন জাভেদ ইব্রাহিম (Javed Ibrahim)। খুব অদ্ভুতভাবে ছবিটি শেয়ার করার পর এখনও কিন্তু পায়েলকে রাজনৈতিক রঙ নিয়ে ট্রোল করা হয়নি। বরং এই ছবিটি যথেষ্ট প্রশংসিত হয়েছে। গত বার কয়েকজন নেটনাগরিক পায়েকে ট্রোলিং এর প্রতিবাদ করে বলেছিলেন, তিনি কোন দলে যাবেন বা রাজনীতি করবেন কিনা, তা তাঁর ব্যক্তিগত ব্যাপার। সবসময়ই তাঁর ছবির কমেন্ট বক্সে কেন রাজনীতি টেনে আনা হবে বলে অনেকে প্রতিবাদ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

খুব শীঘ্রই পায়েল রুপোলি পর্দায় কামব‍্যাক করছেন সপ্তাশ্ব বসু (saptaswa basu) পরিচালিত হরর ফিল্ম ‘জতুগৃহ’-এর মাধ্যমে। সপ্তাশ্ব জানিয়েছেন, ‘জতুগৃহ’ এর এই চরিত্রের জন্য পায়েল পারফেক্ট। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ‘জতুগৃহ’ এর পোস্টার।

আরও পড়ুন -  পলাশের "ফেকমুখ" - এর দৃশ্যগ্রহণ

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img