33 C
Kolkata
Monday, April 29, 2024

Rashmi Desai: পোশাক ঠিক করছিলেন ঘনঘন অভিনেত্রী রাশ্মি দেশাই, ক্যামেরার সামনেই, ভাইরাল ভিডিও

Must Read

রাশ্মি দেশাই ছোটপর্দার অন্যতম পরিচিত জনপ্রিয় অভিনেত্রী। ২০০২ সাল থেকে এই অভিনয় জগতে পা রেখেছেন। বড়পর্দা দিয়েই তার অভিনয়ের হাতেখড়ি। অসমীয়া ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও তার পরিচিতি যথেষ্ট। সেখানকার দর্শকদের মাঝে অভিনেত্রীর জনপ্রিয়তা রয়েছে ভালোই। ২০০৬ সালের পর হিন্দি টেলিভিশন জগতে ডেবিউ করেন তিনি।

জি টিভিতে ‘রাবণ’ ধারাবাহিকে দেখা গিয়েছিলো। সেইসময় থেকে এখনো পর্যন্ত তার জনপ্রিয়তা দর্শকদের মাঝে বেড়েছে আরো। সম্প্রতি নেহা ভাসিনের সাথে একটি মিউজিক ভিডিওতে কাজ করতে দেখা গিয়েছে তাকে। গানের নাম ‘পারবা’ (Parwah)।

আরও পড়ুন -  বিব্রত হয়েছেন অভিনেত্রী মালাইকা, ৬ বার উপস মোমেন্টের জন্য, ভাইরাল ছবি ইন্টারনেটে

 তবে সম্প্রতি নিজের বোল্ড লুকের সূত্র ধরেই আপাতত চর্চিত রাশ্মি। বর্তমানে অভিনেত্রী হিসেবে প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন তিনি। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে।

আরও পড়ুন -  সদ্য বিয়ের পরেই মালদ্বীপে Parineeti Chopra, ওখানে কার সাথে সময় কাটাচ্ছেন?

ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে বোল্ড গ্ল্যামারাস লুকে দেখা গিয়েছে। ভিডিওতে অভিনেত্রীকে অফশোল্ডার, ডিপনেক বটল গ্রীন রঙের একটি হাই থাই স্লিটেড পোশাকে দেখা গিয়েছে। কোন একটি নামি ব্রান্ডের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন তিনি। এই পোশাকে সেখানে উপস্থিত হয়ে ক্যামেরার সামনে বারবার পোশাক ঠিক করতে দেখা গিয়েছে রাশ্মি কে, যা নজর টেনেছে সকলেরই। তবে সবকিছুর মধ্যেও ক্যামেরার সামনে নিজের বোল্ডনেস বজায় রেখেছিলেন তিনি। এদিন নিজের লুক সম্পূর্ণ করার জন্য চুল সেট করে কানে হালকা দুল ও গলায় পেনডেন্ট ও ডার্ক লিপস্টিক পরেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  কে বলুন তো ?

সম্প্রতি ইনস্টাগ্রামের ‘ইনস্ট্যান্ট বলিউড’এর অফিসিয়াল পেজ থেকে অভিনেত্রীর এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img