40 C
Kolkata
Monday, April 29, 2024

বিব্রত হয়েছেন অভিনেত্রী মালাইকা, ৬ বার উপস মোমেন্টের জন্য, ভাইরাল ছবি ইন্টারনেটে

ফ্যানদের কাবু করেন মালাইকা হটনেস দিয়ে

Must Read

অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা।

বয়স বাড়লেও শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন।

সম্প্রতি তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন তাঁর বেশ কিছু উপস মোমেন্ট এর জন্য।

আরও পড়ুন -  আবার বলিউডে দুঃসংবাদ, কিংবদন্তি পরিচালক পৃথিবীকে বিদায় জানালেন

মালাইকা অরোরা দুপুরের খাবার খেয়ে রেস্তোরাঁ থেকে বেরিয়ে ক্যামেরায় ধরা পড়েন। কালো প্যান্টের সঙ্গে সাদা বডিস্যুটও পরেছিলেন তিনি। তিনি যখন গাড়িতে উঠতে যাচ্ছিলেন, তখন তার শরীরের বিশেষ অংশ ক্যামেরায় ধরা পড়ে। এই উপস মোমেন্ট এর ভিডিও ব্যাপক ভাইরাল হয়।

 মিস ইন্ডিয়া প্রতিযোগিতার সময় যেখানে মালাইকা একজন বিচারক হিসাবে উপস্থিত হয়েছিলেন। তিনি একটি হলুদ গাউন পরেছিলেন। গাউনের ফাক দিয়ে তাঁর শরীরের অনেক অংশই দেখা গিয়েছিল। তখন বেশ বিব্রত হতে হয় অভিনেত্রীকে।

আরও পড়ুন -  Ghosh Community: জমিদারদের খুশি করার জন্য, পহেলা বৈশাখ

কারিশমা কাপুরের জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার পথে মালাইকা অরোরা তার গাড়ি থেকে বেরিয়ে আসার সাথে সাথে, তিনি পিছলে পড়েন, হাই হিলের কারণে নীচে পড়ে যাওয়ার উপক্রম হয় এবং তিনি উপস মোমেন্ট এর শিকার হন।

কয়েকদিন আগে মুম্বাইয়ের রাস্তাতে নিজের পোষ্য কুকুরকে নিয়ে বেরিয়েছিলেন মালাইকা। পরনে ছিল জিমের আঁটোসাঁটো পোশাক। সেই পোশাকের ওপর দিয়ে তার ডিপ ক্লিভেজ দেখা যাচ্ছিল।

আরও পড়ুন -  শহীদদের শ্রদ্ধাঞ্জলি

মালাইকা আরোরা বিভিন্ন ফ্যাশন শোতে অংশগ্রহণ করে থাকেন। একটি বিখ্যাত ডিজাইনারের ফ্যাশন শোতে অংশগ্রহণ করেন তিনি। সেখানে র‌্যাম্পে হাঁটার সময় তার লেহেঙ্গা, জুতোতে আটকে যায়, তিনি উপস মোমেন্ট এর শিকার হন।

একবার ফ্রন্ট কাট ড্রেস পরে একটি অনুষ্ঠানে পৌঁছেছিলেন মালাইকা। এই পোশাকে তিনি এতটাই অস্বস্তিকর ছিলেন যে তিনি বারবার তার পোশাকটি সামলাতে হয়।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img