32 C
Kolkata
Sunday, May 5, 2024

Mithai: মিঠির জীবনে নতুন প্রেমিক, বদলে যাবে গল্প

Must Read

 ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘সিড’ আদৃত রায় (Adrit Ray)এর ঠান্ডা লড়াইয়ের খেসারত দিতে হয়েছে ধারাবাহিককে।

তাঁদের সম্পর্ক নিয়ে চর্চার পাশাপাশি নিম্নগামী হয়েছে ‘মিঠাই’-এর টিআরপি। এখন ধারাবাহিকে আসতে চলেছে কয়েক বছরের লিপ। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে প্রোমো। দেখা যাচ্ছে, মৃত্যু হয়েছে মিঠাই-এর। তাদের ছেলের শিক্ষিকা হয়ে পরিবারে এন্ট্রি নেয় মিঠি যে কিনা অবিকল মিঠাই-এর মতোই দেখতে। প্রথম থেকেই চিত্রনাট্যের এই মোড় নিয়ে আপত্তি ছিল দর্শকদের। এবার শোনা যাচ্ছে, মিঠির প্রেমিক হিসাবে ধারাবাহিকে আসছেন অভিনেতা স্যাম ভট্টাচার্য (Sam Bhattacharya)।

আরও পড়ুন -  বিগত ৩৫ দিনে করোনায় নতুন করে আক্রান্তের থেকে আরোগ্যের সংখ্যা বেশি রয়েছে

নেটিজেনদের একাংশ সিদ্ধার্থর বিপরীতে মিঠিকে দেখতে রাজি নন। এই চরিত্রেও অভিনয় করছেন সৌমিতৃষা। কিন্তু মিঠাই-এর প্রতি নেটিজেনদের ভালোবাসা আলাদা স্তরে।

 মিঠির প্রেমিক আসার খবরে রীতিমত অসন্তুষ্ট তাঁরা। অনেকের মতে, মিঠাই-এর মৃত্যু হয়নি। তাকে হয়তো প্রাণে বাঁচিয়েছে স্যাম। মোদক পরিবারকে বাঁচাতে মিঠির রূপেই ফিরে আসছে মিঠাই।

আরও পড়ুন -  পৃথিবীর ক্ষুদ্রতম গরু রানী, উচ্চতা ২০ ইঞ্চি, আশ্চর্যকর ঘটনা !

 অনেকের মতে, স্যাম নিজেই মিঠি ও সিডের মাঝে বাধা হয়ে দাঁড়াবে না তো! ফলে সিডের প্রাণসংশয়ের কথাও ভাবছেন। সৌমিতৃষা ইঙ্গিত দিয়েছেন, মিঠাই কোথাও একটা আছে।

ইন্সটাগ্রাম স্টোরিতে সৌমিতৃষা লিখেছিলেন, লিপের আগের শেষ শট দিলেন তিনি। চ্যাপ্টারটা খুব সুন্দরভাবে শেষ হলেও মিঠাই কোথাও একটা আছে সকলের জন্য। অনেকের ধারণা, মোদক পরিবারকে রক্ষা করতে মিঠির রূপে ফিরে আসছে মিঠাই।

আরও পড়ুন -  Gold Price Today: ক্রেতাদের জন্য এখনও সুযোগ, অপরিবর্তিত সোনার দাম

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img