26 C
Kolkata
Thursday, May 9, 2024

Aindrila Sharma: ফেসবুকে কাতর আর্জি সব্যসাচীর, চিন্তা বাড়াচ্ছে ঐন্দ্রিলার স্বাস্থ্য

Must Read

 সারাক্ষণ পাশেই আছেন কাছের বন্ধু সব্যসাচী (Sabyasachi Choudhury)।

কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)? আবারো কি শরীর ভেঙে পড়েছে তার? হাসপাতাল সূত্রে জানা গেছে, এখনও শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি ঐন্দ্রিলা শর্মার। গায়ে রয়েছে অল্প জ্বর। গত সপ্তাহে তাঁর দ্রুত সেরে ওঠার আশা দেখা গেলেও এই সপ্তাহে সবটাই যেন নিস্তেজ হয়ে আসছে ক্রমশ।

আরও পড়ুন -  Tiyasha Lepcha: এখন কার সাথে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী তিয়াশা, ডিভোর্সের পরে

ঐন্দ্রিলার চিকিৎসকরা জানাচ্ছেন, ঐন্দ্রিলার শরীরে সংক্রমণ একটু একটু করে বাড়ছে। গায়ে জ্বর মানেই শরীরে রয়েছে সংক্রমণ। সেটাই উদ্বেগের মূল কারণ বলে জানা গেছে। ইতিমধ্যে পাল্টে দেওয়া হয়েছে ওষুধ। নতুন এন্টিবায়োটিকের কোর্সও চালু হয়েছে। ক্রমশ যেন লড়াইটা জারি রাখতে চাইলেও পারছে না অভিনেত্রীর শরীর।

হাসপাতালের তরফে জানানো হয়েছে, অভিনেত্রীর জ্ঞান না ফেরার কারণে এখনো ‘সি প্যাপ’ সাপোর্টেই রয়েছেন ঐন্দ্রিলা। যেন একটা ঘোরের মধ্যে রয়েছেন তিনি। শরীরে বাড়ছে নতুন নতুন সংক্রমণ।

আরও পড়ুন -  Ankita Mallick: নেকলাইনে স্পষ্ট বক্ষবিভাজিকা, ‘জগদ্ধাত্রী’র এই নতুন রূপে নেটিজেনরা হা...

এন্টিবায়োটিকের কর্মক্ষমতা কমে আসছে। শরীরে জ্বর থাকায় কপালে ভাঁজ পড়ছে চিকিৎসকদের। গত শনিবার পাওয়া খবর অনুযায়ী অভিনেত্রী শরীরে জ্বর ১০০ ছুঁয়েছে। কখনও ভাল, কখনও আবার মন্দ, ঐন্দ্রিলার শরীর নিয়ে কোনওটাই সঠিক ভাবে বলতে পারছেন না চিকিৎসকরা। ঐন্দ্রিলার বয়স যেহেতু অনেকটাই কম, তাই তিনি লড়তে পারবেন, সেই আশাতেই বুক বেঁধেছেন চিকিৎসক ও তাঁর প্রিয়জনেরা।

আরও পড়ুন -  Sabyasachi-Aindrila: ঠাকুর দেখলেন ঐন্দ্রিলা ! প্রেমিকার আবদার পূরণ করলেন সব্যসাচী

ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করতে বলে ফেসবুকে একটি পোস্ট করেন তার কাছের বন্ধু সব্যসাচী চৌধুরী। সোমবার সন্ধ্যায় আবেগী হাতে সব্যসাচী লেখেন, “কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন।” এই পোস্ট পড়েই চোখ ভিজেছে অনুরাগীদের।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img