30 C
Kolkata
Saturday, May 4, 2024

Tiyasha Lepcha: এখন কার সাথে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী তিয়াশা, ডিভোর্সের পরে

Must Read

সুবান রায় (Suban Roy)-কে ভালোবেসে বিয়ে করে তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) অভিনয়ে আসার আগে। স্বামীর হাত ধরেই ইন্ডাস্ট্রির সাথে পরিচয়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মুখ্য ভূমিকায় অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন তিয়াশা।

ধারাবাহিক চলাকালীন সুবানের সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তিন বছরের দাম্পত্য ভাঙতে চাননি তিয়াশা। অনেক চেষ্টা করেছিলেন বিয়েটা ধরে রাখার। বিবাহ বিচ্ছেদের দায় সকলে তাঁকেই দিলেন। আত্মহত্যা করতে চেয়েছিলেন তিয়াশা। বিবাহ বিচ্ছেদের ফলে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। এরপর ধীরে ধীরে নিজেকে সামলে আবার নিজের জগতে ফিরেছেন। এখন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ ইন্দিরার চরিত্রে দেখা যাচ্ছে।

তিয়াশার সাথে প্রায়ই ইন্সটাগ্রাম রিল বানান নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। ‘কৃষ্ণকলি’-তে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন তিয়াশা। একই জুটি ফিরেছে ‘বাংলা মিডিয়াম’-এও। মাঝে তিয়াশা এবং নীলের সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছিলো। এই প্রসঙ্গে কোনো মন্তব্য না করেও নীল এবং তাঁর স্ত্রী তৃণা সাহা (Trina Saha) নিজেদের সম্পর্কের সমীকরণ সকলকে বুঝিয়ে দিয়েছেন। সত্যিই কি তিয়াশার জীবনে দ্বিতীয় পুরুষ আসেননি? এবার মুখ খুললেন পর্দার ইন্দিরা।

আরও পড়ুন -  মোদি সরকার, পড়ুয়াদের ৫০ হাজার টাকা করে দেবে, জেনে নিন কারা পাবেন, কিভাবে পাবেন

তিয়াশা মজা করে বললেন, সকলকে ছেলে খুঁজে দিতে বললেও কেউ ছেলে খুঁজে দিচ্ছে না। তিনি বারবার বলেছেন, বিবাহ বিচ্ছেদের পর আপাতত কেরিয়ারেই মন দিতে চান। প্রেম নিয়ে ভাবার সময় নেই তাঁর। ভাবতেও চান না। রাজনৈতিক মিছিলে দেখা গেলেও প্রত্যক্ষ রাজনীতিতে আসার ইচ্ছা তিয়াশার এখনও পর্যন্ত নেই।

আরও পড়ুন -  Liz Truss: যুক্তরাজ্যে দুই মন্ত্রীর পদত্যাগ, লিজ ট্রাসের দায়িত্ব নেওয়ার আগেই

সুবানের সাথে মানসিক দূরত্ব তৈরি হওয়ার সময়ও মুখ খোলেননি তিয়াশা। বিবাহ বিচ্ছেদের কাদা ছোঁড়াছুঁড়ি করার কোন ইচ্ছা নেই।

ছবিঃ ফেসবুক

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img