35 C
Kolkata
Tuesday, May 14, 2024

Ankita Mallick: নেকলাইনে স্পষ্ট বক্ষবিভাজিকা, ‘জগদ্ধাত্রী’র এই নতুন রূপে নেটিজেনরা হা…

Must Read

এখন টেলিপাড়ায় দারুন তাঁর নামে। ভালো মানুষদের জন্য তাঁর নম্র স্নিগ্ধ রূপ দেখলেও, দুষ্টু লোকদের সোজা পথে আনা বাঁ হাতের খেল। এবার বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে জগদ্ধাত্রী (Jagadhatri) কে নিয়ে।

ছোটপর্দার তুখোড় স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল। তিনি বাইরে অপরাধীদের শায়েস্তা করা থেকে সংসারের কাজ সামলানো তাঁর জুড়ি নেই। এখানে চরিত্রটিতে দুর্দান্ত অভিনয় প্রতিভা দেখিয়েছেন জনপ্রিয় নায়িকা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)।

আরও পড়ুন -  Ananya Guha: ট্রোলারদের মুখ বন্ধ করলেন অনন্যা, সপাট জবাবে

তিনি মডেলিং থেকে অভিনয় জগতে পা দিয়েই দর্শকদের খুব ভক্ত হয়ে গেছেন।

সিরিয়ালে যেমন দুর্দান্ত অভিনয় করে মাসের পর মাস ধরে বাংলা সেরা হয়ে চলেছে জগদ্ধাত্রী, আবার তেমনি সোশ্যাল মিডিয়ায় তাঁর রূপের ছটায় মুগ্ধ হয়ে হা হয়ে গেছেন নেটিজেনরা।

এই মুহূর্তে টেলিভিশন দুনিয়ায় খুব সুন্দরী অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই রয়েছেন অঙ্কিতা। বাস্তবিকই অপরূপ সুন্দরী। মেকআপ ছাড়া, ছিমছাম পোশাকেও তাবড় সুন্দরী নায়িকাদের তুড়ি মেরে উরিয়ে দিতেন পারেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তাও হু হু করে বেড়ে চলেছে।

আরও পড়ুন -  ১৪ ই মার্চ জঙ্গলমহলের রায়পুর সবুজ সংঘের মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা অনুষ্ঠিত হবে বলে সূত্রের খবর

সম্প্রতি অঙ্কিতার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সাদা বডি হাগিং গাউন পরেছেন। ডিপ নেকলাইনে স্পষ্ট হয়ে উঠেছে গোপনাঙ্গের ভাঁজ। কোমর পর্যন্ত খোলা রেখেছেন চুল। ডিউয়ি মেকআপ, আবেদনভরা চাহনিতে মুগ্ধ নেটিজেনরা।

অঙ্কিতার দিক থেকে চোখই সরাতে পারছে না তাঁর অনুরাগীরা। আবার একজন লিখেছেন, ‘আমাদের কী হবে, আমরা গলে যাব এত হটনেস দেখে’। আরেকজন লিখেছেন, ‘রাতে আর ঘুমাতে দেবে না’।

আরও পড়ুন -  তিনটি কন্যাসন্তান হওয়ায় স্ত্রীর যৌনাঙ্গে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন

প্রসঙ্গত, দীর্ঘদিন পর্যন্ত জগদ্ধাত্রীই ছিল বেঙ্গল টপার সিরিয়াল। কিন্তু সম্প্রতি নম্বর অনেকটা কমে গিয়েছে এই ধারাবাহিকের। প্রথম স্থান থেকে দ্বিতীয় স্থানে নেমে এসেছে জগদ্ধাত্রী। এখন দু নম্বর থেকে সোজা তৃতীয় স্থানে নেমে গিয়েছে। দর্শকরা যে সাময়িক ভাবে গল্প থেকে আগ্রহ হারিয়ে ফেলেছেন, বোঝা যাচ্ছে টিআরপির পতন দেখে।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img