40 C
Kolkata
Monday, April 29, 2024

Web Series: বড় বয়সের মহিলার কাছেই সুখের সন্ধান খুঁজে পেলেন যুবক, ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই ওয়েব সিরিজটি

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। সিনেমা এবং সিরিয়ালের দর্শক যেমন প্রচুর, আবার সেই রকম ওয়েব সিরিজের (Web Series) ভিউও বাড়ছে ঊর্ধ্বগতিতে।

এই ডিজিটাল বিনোদনের জনপ্রিয় মাধ্যমের প্রসঙ্গ যদি কথা ওঠে, নিঃসন্দেহে হবে এই সব ওয়েব সিরিজ। একই ছাদের তলায় হরেক কিসিমের বিনোদনের জন্য ওয়েব সিরিজের থেকে ভালো কিছু হতে পারে না এই মুহূর্তে।

দিনে দিনে জনপ্রিয়তাও বাড়ছে এই সব ওয়েব সিরিজের। লঞ্চ হচ্ছে নিত্য নতুন প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  নারী দিবসে ভোট প্রচারে প্রাক্তন বিধায়ক শ্যামল সাঁতরা

নানান ভাষার সিনেমা থেকে শুরু করে হরেক রকমের ওয়েব সিরিজ, টেলিভিশন শো যা চাইবেন সব কিছুই উপলব্ধ আছে।সাবস্ক্রিপশনের অঙ্কটা যথেষ্ট কম থাকায় বহু মানুষই বাড়িতে বসে বিনোদনের খোঁজই করেন। সেই জন্য ডিজিটাল প্ল্যাটফর্মগুলির রমরমা এত বাড়ছে। ওয়েব সিরিজের মধ্যে অ্যাডাল্ট কনটেন্টের খোঁজ করলে তার জন্য আছে কয়েকটি ভিন্ন প্ল্যাটফর্ম। দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে নিয়ে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি হচ্ছে বেশ কিছু প্ল্যাটফর্মে।

ঘনিষ্ঠ দৃশ্য সাথে আবার রয়েছে শয্যাদৃশ্যে ভর্তি এই ওয়েব সিরিজ গুলি। শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য।

আরও পড়ুন -  Web Series: ভুলেও বড়দের সামনে চালাবেন না, উল্লুর এই সিরিজ, সামনে এসেছে ভিডিও

অ্যাডাল্ট কনটেন্ট দেখার জন্য বর্তমানে দর্শকদের অন্যতম পছন্দের মাধ্যম OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। ১৮+ ওয়েব সিরিজ যার অন্য নাম ‘এরোটিকা’। এইগুলি আবার দর্শক দেখার জন্য বেশি আগ্রহ।

সিনেমা এবং সিরিয়াল আগের থেকে অনেকটা সাবালক হলেও, ওয়েব সিরিজের ধারে কাছে আসতে পারবে না। একাধিক প্ল্যাটফর্মের শুধুমাত্র বোল্ড ওয়েব সিরিজ দেখার জন্যই রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্ম। নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রিপশন করলে দর্শকরা দেখতে পারবেন সব সিরিজগুলি।

আরও পড়ুন -  তৃণমূলের ফেস্টুন চুরি করার অভিযোগ উঠল বিজেপির দুষ্কৃতীদের বিরুদ্ধে

অতি সম্প্রতি ‘রেন্টাল’ নামে একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়ে গেছে। এখানে গল্প অনুযায়ী, এক মহিলার বাড়িতে ভাড়া থাকতে আসেন এক যুবক। তাঁর পরিস্থিতি জটিল হয়ে ওঠে যখন তিনি মালকিনের সাথেই পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে শয্যাসঙ্গী হয়ে ওঠে ঐ যুবক। এরপর কি হল? জানা যাবে সিরিজটি দেখলেই। অতরঙ্গি চ্যানেলে আপলোড করা হবে ওয়েব সিরিজটি।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img