33 C
Kolkata
Monday, May 13, 2024

Web Series: ভুলেও বড়দের সামনে চালাবেন না, উল্লুর এই সিরিজ, সামনে এসেছে ভিডিও

Must Read

আজকের প্রজন্ম বড়পর্দার থেকে বেশি পছন্দ করেন ওয়েব প্ল্যাটফর্মকে। বেশিরভাগ মানুষই এখন ঝুঁকছেন ঐ দিকে। ওয়েব প্ল্যাটফর্মে বাধা নিষেধ অনেকটাই কম।

 সেই সূত্র ধরে খুব স্বাভাবিকভাবেই ওয়েব প্লাটফর্ম এবং তার সমস্ত অনুষ্ঠান এবং সিরিজ দিনে দিনে পছন্দের হয়ে উঠছে দর্শকদের।

 সেইসমস্ত অনুষ্ঠানের তারকারাও বেশ ভালোই পরিচিতি অর্জন করে নিচ্ছেন দর্শকদের মাঝে।

ওয়েব প্লাটফর্মে প্রায়ই একাধিক ওয়েব সিরিজের একাধিক দৃশ্যে কিছু কিছু ক্ষেত্রে প্রয়োজনের থেকে একটু বেশিই বোল্ড দৃশ্যে অভিনয় করতে হয় অভিনেত্রীদের।

আরও পড়ুন -  Web Series: মেয়েদের নাভির প্রেমে পাগল হলেন যুবক, দরজা জানালা বন্ধ করে দেখতে হবে এই সিরিজটি

সেই দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগও করেন দর্শকমহলের একাংশ। সমস্ত সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে এমন অনেকেই রয়েছেন যারা দর্শকদের মাঝে সাহসী অভিনেত্রী হিসেবে নিজেদের একটা আলাদা পরিচিতি গড়ে তোলেন। তাদের মধ্যে নূর মানবিকা অন্যতম।

আরও পড়ুন -  বড় পরিবর্তন, আইটিআর ফাইল করার নিয়মে, ভুল করলে বাতিল হতে পারে রিটার্ন

সম্প্রতি উল্লুর একটি ওয়েব সিরিজ রয়েছে তুমুল চর্চায়। গতবছর নভেম্বর মাসে মুক্তি পেয়েছে এটি। সিরিজের ট্রেলারই এই মুহূর্তে পুনরায় নজর টেনেছে দর্শকদের একাংশের। সিরিজের গল্প অনুযায়ী একটি ছেলে তার প্রেমিকাকে নিয়ে আসে বাড়িতে। তখন আলাপ করিয়ে দেয় তার বাবার সাথে। কদিন পর কাজ নিয়ে বাইরে যায় ছেলেটি।

সেই সময় মেয়েটি ছেলেটির বাবার প্রতি আকৃষ্ট হয়। জড়িয়ে পড়ে শারীরিক সম্পর্কেও। ছেলেটির বাবা নিজের ভুল বুঝতে পেরে সরে আসতে চাইলে মেয়েটি তার ছেলেকে বিয়ে করতে না করে দেন। পরে সে বিয়ে করতে রাজি হয় এক শর্তে। কি সেই শর্ত?

আরও পড়ুন -  ‘লাভ ইন গোয়া’, ওয়েব সিরিজ, ইন্টারনেটে রিলিজ হল, শীর্ষে রয়েছে জনপ্রিয়তায়

 সোশ্যাল মিডিয়ার পাতায় এই সিরিজের ট্রেলার পুনরায় ভাইরাল হতেই অভিনেত্রীর পাশাপাশি চর্চার আলোয় উঠে এসেছেন সিরিজের বাকি অভিনেতা-অভিনেত্রীরাও।

Latest News

বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা

বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা। যেখানে স্বপ্ন আর হৃদয় মেলে নানা রঙের ছবি। মেঘের ছায়ায় সৃষ্টি হয় নানান কথা, কিছু স্মৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img