27 C
Kolkata
Thursday, May 9, 2024

দুই যুবতী তুমুল নাচ করলেন কলেজের ফেয়ারওয়েল অনুষ্ঠানে, সেই ভিডিও ভাইরাল ইন্টারনেট জগৎ -এ

এই ভিডিওটি দেখেছেন ৮২ লাখ মানুষ ইউটিউবে

Must Read

এখনকার সময়ে কতো রকমের জিনিস সোশ্যাল মিডিয়ায় দৌলতে দেখা যায়। এখানে বিচরণ করেন ৮ থেকে ৮০ সকলেই। এই সোশ্যাল মিডিয়াতে একদিকে আছে বিনোদনের সুপারডোজ, আবার অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হচ্ছেন।

এখন যেকোনো তারকা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝে সোশ্যাল মিডিয়া সাইটে কিছু ছবি অথবা ভিডিও পোস্ট করে দেন। বলিউড থেকে টলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ফ্যান ফলোয়ারদের খুশি রাখার চেষ্টা করে চলেন।

আরও পড়ুন -  সিএসএমটি রেল স্টেশনের পুনরুন্নয়ন

এখনকার দিনে তারকাদের পাশাপাশি ছবি পোস্ট করেন সাধারণ মানুষও। তাঁদের প্রতিভা প্রদর্শনের জন্য ছবি অথবা ভিডিও পোস্ট করেন।

পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হচ্ছে প্রতি মুহূর্তে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পরে।

আরও পড়ুন -  সুপার বোল্ড ভঙ্গিমায় যুবতীর নাচের সামনে ফেল হল জাহ্নবী কাপুর, দেখলে হৃদয়ে কারেন্ট লাগবে

সেই কারণে অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সম্প্রতি একটি কলেজ অনুষ্ঠানের ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে, রীতিমত হইচই পড়ে গিয়েছে ইউটিউব দুনিয়ায়।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি কলেজের ফেয়ারওয়েল অনুষ্ঠানের। এখানে দুই যুবতী স্টেজে কয়েকটি হিন্দি গানের ম্যাশাপ ভার্সনে তুমুল নাচ করেছেন। এখানে গান ছিল ‘টিপ টিপ বার্সা পানি‘, ‘অ্যাথে আ‘, ‘চাকা চক‘ এবং ‘দিল্লি ওয়ালা গার্লফ্রেন্ড‘ ইত্যাদি। এই দুজনে পিঙ্ক রংয়ের জালের শাড়ি পরে লাস্যময়ী কায়দায় তুমুল নাচ দেখিয়েছেন।

আরও পড়ুন -  মিষ্টি মুখে দারুন কায়দায় নাচ করলেন এক যুবতী বাড়ির ছাদে, বাংলা গানের সাথে, ভিডিও ভাইরাল

তাঁদের সেই নাচ দেখে রীতিমত উত্তেজিত হয়ে গেছে উপস্থিত দর্শক ভক্তরা। ভিডিওটি ইউটিউবে ইতিমধ্যেই ৮২ লাখ মানুষ দেখে নিয়েছেন। লাইক দিয়েছেন ৯০ হাজার মানুষ। দেখতে পারেন আপনি।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img