37 C
Kolkata
Thursday, May 16, 2024

এই সুন্দরী ‘I Love You’ গানে নজর কেড়ে নিলেন তাঁর পারফর্ম্যান্স দিয়ে, ভিডিও দেখলে চেয়ে থাকতে হবে

Must Read

এখন সোশ্যাল মিডিয়া, বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। তাদের নিজেদের অবসরের বেশিরভাগটাই নেটদুনিয়াতে কাটাতে পছন্দ করছেন। আবার অনেকেই রয়েছেন, এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভা নিয়ে পৌঁছে গেছেন বহু মানুষের সামনে।

কোন ভিডিও যদি নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তা হলে তার ভাগ্য খুলে গেলে বলতে পারা যায়, সেই ভিডিও ভাইরাল।

আরও পড়ুন -  পুলিশ অফিসারের ঠোঁট থেকে কেক খেলেন পরীমনি, ঘনিষ্ঠ ভিডিও ফাঁস হতেই ভাইরাল

এখন প্রত্যেকেই নিজেদের মতন করে সোশ্যাল মিডিয়ার হাত ধরে একটা আলাদা পরিচিতি পাচ্ছেন। সফল হন অনেকেই। কেউ সত্যিই প্রতিভাবান হন, তার পরিচিতি নেটজনতার অধিকাংশের মাঝে ছড়িয়ে পড়তে বেশি সময় লাগবে না।

ঠিক সেই রকম সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের সূত্র ধরে আরো এক প্রতিভাবান বেলি নাচ শিল্পী পরিচিতি অর্জন করে নিয়েছেন। নাচের ঝলকটি দেখুন।

আরও পড়ুন -  VIDEO: 'কোকা কোকা'-তে দেশি গার্লের সেনসেশনাল বেলি ডান্স, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

সাম্প্রতিক ভাইরাল হওয়া নাচের ঝলকটি দুইসপ্তাহ আগে ‘বেলিডান্স হাবিবি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন এই ঝলক পৌঁছে গিয়েছে প্রায় ৪৪ হাজারেরও বেশি মানুষের দরবারে।

এই ঝলকে বলিউডের অন্যতম হিট গান জানাম আই লাভ ইউ, ইউ লাভ মি’র তালেই সম্মানজনক মঞ্চে নিজের দুর্দান্ত পর্ফরম্যান্স দিয়েছেন। মঞ্চে যে দক্ষ নৃত্যশিল্পীকে দেখা গিয়েছে তার নাম সঞ্জনা শর্মা। তিনি যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত এবং সাবলীল এই ধরনের নৃত্যতে, সেকথা ভিডিওতে তার নাচ দেখেই স্পষ্ট হয়ে যাবে। সঞ্জনা’র এই পারফর্ম্যান্সের জন্য অজস্র প্রশংসা পেয়েছেন।

আরও পড়ুন -  ব্যাকলেসে আঁচল ওড়ালেন এই যুবতী ‘ইয়ে কালি কালি আঁখে’ গানে, এবার কাজলকে ভুলে যাবেন (Dance Video)

Latest News

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম।  মানুষ ঝুঁকিহীন বিনিয়োগে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img