31 C
Kolkata
Friday, May 17, 2024

ব্যাকলেসে আঁচল ওড়ালেন এই যুবতী ‘ইয়ে কালি কালি আঁখে’ গানে, এবার কাজলকে ভুলে যাবেন (Dance Video)

Must Read

এখনকার সময়ে বর্তমান প্রজন্মের কাছে নেটদুনিয়ায় নিজের অবসর সময় অতিবাহিত করেন। সোশ্যাল মিডিয়া এখন সকলের কাছেই অবসরের সঙ্গী হয়েছে। বন্ধু বা পরিবারের সাথে একসাথে বসে থাকলেও গল্প না করে সোশ্যাল মিডিয়াতেই মগ্ন হয়ে থাকতে দেখা যাচ্ছে।

নিজেদের নেটজনতাকে নিরাশ করে না নেটদুনিয়া। বিভিন্ন রকমের কনটেন্ট নিয়ে হাজির থাকে প্ল্যাটফর্মগুলি। সেকথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন পরে না।

আরও পড়ুন -  মুম্বাইয়ের প্রকাশ্যে নাচ নোরা ফাতেহির আঁটোসাঁটো পোশাকে, এই রকম ভিডিও আগে দেখেননি (VIRAL)

যারা এক সময়ে সুযোগের অভাবে নিজের প্রতিভাকে প্রকাশ করতে পারেননি, সেইসমস্ত মানুষের কাছে তাদের প্রতিভাকে সকলের কাছে পৌঁছে দেওয়ার পথ খুঁজে দিয়েছে সোশ্যাল মিডিয়া এটা মানতে হবেই। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুহূর্তে মধ্যে একাংশ কাছে পৌঁছে যেতে চায়।

এক্ষেত্রে নিরাশ হন না কেউই। কেউ সত্যিই প্রতিভাবান হন, তিনি নিঃসন্দেহে পৌঁছে যাচ্ছেন একাংশের কাছে।

আরও পড়ুন -  নাচের তালে......

এক্ষেত্রে ইনস্টাগ্রাম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম। সম্প্রতি এই প্ল্যাটফর্মের সূত্র নিয়ে সেই রকম একটি ঝলক ভাইরাল হয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে স্যামি নামের এক যুবতীকে দেখা গেছে। এদিন তিনি হলুদ শিফন শাড়ি এবং ব্যাকলেস ডিজাইনার ব্লাউজেই খোলা চুলে মাঝরাস্তায় মধ্যে বৃষ্টির সাথে নিজের এই রিল ভিডিওটি করেছেন।

তিনি ফ্লন্ট করেছিলেন নিজের কার্ভি ফিগার। যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটদর্শকদের একাংশের হৃদয়ে। সেকথা অবশ্য কমেন্টবক্সে নজর দিলে দেখতে পাওয়া যাবে। এদিন স্যামি ‘ইয়ে কালি কালি আঁখে’র তালেই তাল মিলিয়ে নজর কেড়ে নিয়েছেন। বোল্ডনেসের দিক দিয়ে টেক্কা দিয়েছিলেন পর্দার কাজলকেও। এই ঝলক দেখে নেটদর্শকদের একাংশ আগুন ইমোজিতেই রীতিমতো ভরিয়ে দিয়েছেন তার কমেন্টবক্স।

 

View this post on Instagram

 

A post shared by Samy (@samsamy_321)

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img