30 C
Kolkata
Sunday, May 5, 2024

খোলামেলা রোমান্স, ভরপুর এই ওয়েব সিরিজ, কারও সামনে দেখবেন না

‘মালিক‘ ওয়েব সিরিজে রয়েছেন একসাথে ৩ অভিনেত্রী

Must Read

এই সময়ে বেশরম অরজিনাল প্ল্যাটফর্মের প্রতিটি ওয়েব সিরিজ ওয়েবের দুনিয়ায় চুটিয়ে ব্যবসা করছে। এই ওয়েব সিরিজগুলো পরিবারের সাথে দেখা যাবে না। প্ল্যাটফর্মের নির্মাতারা বিভিন্ন এমন ওয়েব সিরিজ নিয়ে আসছেন, না দেখেও থাকতে পারবেন না। সেই জন্য এই প্ল্যাটফর্মের ভিউয়ার সংখ্যাও বহু।

সকলে প্রায় এই ধরনের কনটেন্ট এখনকার দিনে দেখতে পছন্দ করছেন। আগে এই ধরনের ওয়েব সিরিজে কাহিনীর বালাই থাকতো না। কিন্তু এখন যে সব ওয়েব সিরিজ আসছে তাতে অভিনয়ের সাথে সাথে কাহিনীও একটা বড় ভূমিকা রয়েছে।

আরও পড়ুন -  Horoscope: ২৭শে ডিসেম্বর (১১ই পৌষ) সোমবার রাশিফল দেখুন

অবাক লাগলেও এটাই সত্যি যে, এখন সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পাচ্ছে কিছু ওয়েব সিরিজ। ডিজিটাল জগতে মানুষের বিনোদনের অন্যতম ভরসা স্থান হয়ে উঠেছে নানান স্বাদের ওয়েব সিরিজ। বিশেষ করে বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস বলা যেতে পারে।

আরও পড়ুন -  ১৫ কোটি ছুঁই - ছুঁই, বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা

এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করছে নানান রকমের অনলাইন ওয়েবসাইটে। যেমন বেশরম অরজিনাল প্ল্যাটফর্মে রিলিজের পর ওয়েব সিরিজপ্রেমীদের মন জয় করেছে।

বেশরম অরজিনাল এ সম্প্রতি রিলিজ করেছে ‘মালিক‘ ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে রয়েছে ভরপুর অন্তরঙ্গ দৃশ্য।এই ওয়েব সিরিজ দেখলে রাতে ঘুম আসবে না। এখানে এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে আছেন তিন অভিনেত্রী, তারা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছে সাথে হট বেডসিনে কাজ করেছেন। এখানে অভিনয় করেছেন মালভিকা তোমর, রিতু পান্ডে ও কমল কৃষ্ণ পাউডিয়াল। ওয়েব সিরিজটি হিন্দি, তামিল, তেলেগু এবং বাংলা ভাষায়। এই ওয়েব সিরিজের ঝলক দেখে নিন এখানে।

 

View this post on Instagram

 

A post shared by Besharams (@besharamsapp)

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img