38 C
Kolkata
Friday, May 17, 2024

খেসারি লাল এমন করলেন মেঘাশ্রীর কোলে শুয়ে, ভক্তরা হৈচৈ শুরু করলেন (Bhojpuri Video)

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ার পাতায় বহু ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হচ্ছে।ইউটিউব চ্যানেলের সূত্র নিয়ে বেশিরভাগ ঝলক নজর পড়ছে একাংশের। প্রায় জনপ্রিয় ভোজপুরি ছবির কিছু কিছু গানের দৃশ্য নেটদর্শকদের একাংশের মাঝে ভাইরাল হচ্ছে।

নিঃসন্দেহে মন কাড়ে ভোজপুরি দর্শকদের। সম্প্রতি সেই রকম একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে। সেই সূত্র নিয়ে এখন চর্চায় উঠে এসেছেন কেশরী লাল যাদব এবং মেঘশ্রী।

আরও পড়ুন -  ভরপুর উদ্যম নাচ একদল নারীর ‘ললিপাপ লাগেলু’ গানে, নেটভক্তরা এই দেখে পাগল – DANCE VIDEO

কেশরী লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় প্রথম সারির অভিনেতা এবং গায়ক। নিজের অভিনীত অধিকাংশ ছবিতেই নিজে গান করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার সূত্র নিয়ে অন্যতম জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সংগ্রাম ২’এর একটি গানের ঝলক ভাইরাল হলো। সেই গানের সূত্র ধরে একাংশের মাঝে কেশরী লাল যাদবের সাথে চর্চিত হচ্ছেন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং পরিচিত অভিনেত্রী মেঘশ্রী।

আরও পড়ুন -  Bhojpuri Song: কাজলকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া নির্জন স্থানে, একদম একলা দেখতে হবে

সাম্প্রতিক ভাইরাল হওয়া গানের ঝলকে উল্লেখ্য দুই তারকাকে অনক্যামেরা নিজেদের মাঝে নজরকাড়া রসায়ন তৈরি করেছেন।

ঝলকটি এই মুহূর্তে লক্ষাধিক মানুষের কাছে পৌঁছে গিয়েছে। পর্দায় ‘মাখন লাগাই কি লডকি লাগাই’ এই গানের তালেই দেখা মিলেছিল। গানের কথা এবং সুর দিয়েছিলেন কৃষ্ণা বেদার্দি। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল।

আরও পড়ুন -  Akshara Singh: একবার ছাদে আবার একবার বারান্দায় অক্ষরা সিংয়ের সঙ্গে এই রকম রোম্যান্সে মাতামাতি করলেন নিরহুয়া, তোলপাড় সৃষ্টি এই ভিডিও

উল্লেখ্য গানটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে নেটদর্শকদের। ‘সংগ্রাম ২’ ছবিটি মুক্তি পাবে আগামী ২৫-শে আগস্ট। এই ছবির অপেক্ষায় রয়েছেন ভোজপুরি প্রিয় দর্শকরা। ছবিতে কেশরী লাল যাদব এবং মেঘশ্রী ছাড়াও কৃতি যাদব, বর্ণা মালহোত্রা, সঞ্জয় পান্ডে, মাহি শ্রীবাস্তব, সুশীল সিং এবং সাবা খানের মতো বহু তারকারা অভিনয়ে আছেন।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img