33 C
Kolkata
Tuesday, May 21, 2024

Bhojpuri Song: কাজলকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া নির্জন স্থানে, একদম একলা দেখতে হবে

Must Read

এনাদের অভিনয় দেখে মনে হয়েছে অনেকের দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া এবং আম্রপালি বাস্তবে প্রেম করেন। বলার কারণ দুজনের জুটি এতটাই জনপ্রিয় সাথে প্রেমময়, তাই দেখে দর্শকরা ভুল ভাবেন।

অবশ্য, নিরহুয়া ব্যাক্তিগত জীবনে বিবাহিত এবং আম্রপালি সিঙ্গেল। কাজল রাঘওয়ানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নিরহুয়া। নিরহুয়ার বিপরীতে আম্রপালি দুবেকে বেশি দেখা গেছে।

এবারে সেই জায়গায় এসে রোম্যান্স করছেন কাজল (Kajal Raghwani – Nirahua Hot Romance Video)।

আরও পড়ুন -  ফেঁসে গিয়েছে নিরহুয়া, ঘরওয়ালি-বাহারওয়ালির করতে গিয়ে, একদিকে আম্রপালি অপরদিকে মোনালিসা

যত দিন যাচ্ছে মানুষ বলিউডের সাথে ভোজপুরি মিউজিকের ফ্যান হচ্ছে।এমন অনেক মানুষ আছেন যারা ভোজপুরি মিউজিক রীতিমত উপভোগ করছেন।যারা হিন্দি ভাষার মানুষ, তাদের কারোর কারোর কাছে ভোজপুরি মিউজিকের খাজনা রয়েছে।

ঠিক ওই সমস্ত দর্শক শ্রোতাদের কারণে সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হচ্ছে এই ইন্ডাস্ট্রির মিউজিক সাথে মিউজিক ভিডিও।

আরও পড়ুন -  Sri Lanka: শ্রীলঙ্কায় জরুরি অবস্থার মেয়াদ বাড়ছে না

পর্দায় কাজল এবং নিরহুয়ার জুটি কম দেখা গেলেও ভোজপুরি অভিনেত্রী কাজল রাঘওয়ানির সঙ্গে নিরহুয়ার জুটিও বেশ পছন্দ ভক্তদের। সম্প্রতি, এঁরা রোমান্টিক স্টাইল দিয়ে ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করে দিয়েছে। ভাইরাল হয়েছে ‘ডাবে পাওন আইহা নাজারিয়া বাচাকে’ ( Dabe Paon Aiha Nazariya Bachake) গানটি।

এই মিউজিক ভিডিওতে কাজলকে খুবই মিষ্টি মধুর লেগেছে। প্রত্যেকটা সিনে কাজল শাড়িতে দারুন অভিনয় করেছেন। ভিডিওটির লোকেশনও দারুন ভালোভাবে বেছে নিয়েছে।দুজনকেই একে অপরের গভীর ভালোবাসায় হারিয়ে যেতে দেখা গেছে।

আরও পড়ুন -  এলপিজি গ্যাসের দাম কমতে পারে, বীমার খরচ কমবে, পরিবর্তন আসতে চলেছে ১ সেপ্টেম্বর থেকে

Dabe Paon Aiha Nazariya Bachake গানটি গেয়েছেন কল্পনা। লিরিক্স দিয়েছেন প্যারে লাল যাদব। রাজেশ-রজনীশ সঙ্গীতে সাজিয়েছেন। যারা Patna Se Pakistan ছবিটি দেখেছেন নিশ্চয় এই গানটি উপভোগ করেছেন। দেখে নিতে পারেন।

Latest News

Weather Forecast: আজকে গরম কমবে, ঝেঁপে বৃষ্টি হবে এই সব জেলায়

Weather Forecast: আজকে গরম কমবে, ঝেঁপে বৃষ্টি হবে এই সব জেলায়। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img